Advertisement
২১ জুন ২০২৪
Cricket

উইলিয়ামসন অতীত, সানরাইজার্সের নতুন অধিনায়ক ওয়ার্নার

চার বছর আগে ওয়ার্নারের নেতৃত্বে আইপিএল চ্যাম্পিয়ন হয়েছিল সানরাইজার্স। এ বার তাঁকে ফের ক্যাপ্টেন করা হল।

নেতৃত্ব থেকে সরলেন উইলিয়ামসন। ক্যাপ্টেন করা হল ওয়ার্নারকে। —ফাইল চিত্র।

নেতৃত্ব থেকে সরলেন উইলিয়ামসন। ক্যাপ্টেন করা হল ওয়ার্নারকে। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২০ ১৩:৫৫
Share: Save:

এ বারের আইপিএল-এ সানরাইজার্স হায়দরাবাদকে নেতৃত্ব দেবেন ডেভিড ওয়ার্নার। অজি তারকার হাতে নেতৃত্বের ব্যাটন তুলে দেওয়ার খবর টুইটারে জানিয়েছে ফ্র্যাঞ্চাইজিটি।

গত বার সানরাইজার্সকে নেতৃত্ব দিয়েছিলেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। তাঁর অনুপস্থিতিতে ভুবনেশ্বর কুমারও দলকে নেতৃত্ব দিয়েছিলেন। এ বার ফের ওয়ার্নারকে ফেরানো হচ্ছে নেতৃত্বে।

ক্যাপ্টেন ঘোষিত হওয়ার পরে এক ভিডিয়ো বার্তায় ওয়ার্নার বলেছেন, “এ বারের আইপিএল-এ ক্যাপ্টেন হওয়ায় আমি রোমাঞ্চিত। এই সুযোগ দেওয়ার জন্য আমি কৃতজ্ঞ। গত বার কেন উইলিয়ামসন ও ভুবনেশ্বর কুমার নেতৃত্ব দিয়েছিল। এর জন্য ওদের ধন্যবাদ জানাই। এ বার ট্রফি জেতার জন্য আমি নিজের সেরাটা দেব।’’

আরও পড়ুন:টানা তিন ম্যাচে জয়, কিউয়িদের হারিয়ে বিশ্বকাপের শেষ চারে ভারত

চার বছর আগে অজি তারকার নেতৃত্বেই আইপিএল চ্যাম্পিয়ন হয়েছিল সানরাইজার্স। বল বিকৃতি কাণ্ডে জড়িত থাকার অভিযোগে এক বছরের জন্য নিষিদ্ধ হওয়ায় ২০১৮ সালে আইপিএল খেলেননি ওয়ার্নার।

২০১৯ সালে ফিরে এসে অজি বাঁ হাতি ওপেনার ১২ ম্যাচে ৬৯২ রান করেন। হায়দরাবাদে সূর্যোদয় ঘটাতে হলে শাণিত নেতৃত্বের পাশাপাশি ওয়ার্নারের ব্যাটকেও কথা বলতে হবে। সানরাইজার্স ভক্তরা মনে করছেন, ওয়ার্নারের নেতৃত্বে প্রিয় দল ট্রফি ঘরে তোলার জন্য প্রথম দিন থেকেই ঝাঁপাবে।

আরও পড়ুন: ওয়েলিংটনে হার বিরাট-পৃথ্বীদের যে দুর্বলতাগুলো চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2020 David Warner Sunrisers Hyderabad Captain
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE