Advertisement
০৪ ডিসেম্বর ২০২২
Dharamshala

বাদ সাধল প্রকৃতি, বৃষ্টিতে পরিত্যক্ত ধর্মশালার টি-টোয়েন্টি

ম্যাচ শুরুর কথা ছিল সাতটায়।সাড়ে ছ’টায় হওয়ার কথা ছিল টস। কিন্তু লাগাতার বৃষ্টিতে পিছিয়ে যায় টস। সাড়ে সাতটা নাগাদই ভিজে যাওয়া দর্শকদের বেরিয়ে পড়তে দেখা যায়।

ম্যাচ পরিত্যক্তের ঘোষণা ধর্মশালায়। ছবি: এপি।

ম্যাচ পরিত্যক্তের ঘোষণা ধর্মশালায়। ছবি: এপি।

সংবাদ সংস্থা
ধর্মশালা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০১৯ ২০:২৭
Share: Save:

এক বলও হল না। প্রবল বৃষ্টিতে ভেসে গেল দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের প্রথম টি-টোয়েন্টি। ফলে কুইন্টন ডি ককের দলের বিরুদ্ধে তিন ম্যাচের সিরিজ পরিণত হল দুই ম্যাচের সিরিজে।

Advertisement

রবিবার ধর্মশালায় বৃষ্টির আশঙ্কা ছিলই। কিন্তু একদমই খেলা হবে না, এতটা ভাবতে পারেননি ক্রিকেটপ্রেমীরা। বৃষ্টি থেমে যাবে, এই আশায় দলে দলে গ্যালারি ভরিয়েও ছিলেন তাঁরা। কিন্তু অবিরাম বৃষ্টিতে ম্যাচ শুরুর কোনও সম্ভাবনাই ছিল না। কভারের উপর জমে থাকতে দেখা যায় জল।

ম্যাচ শুরুর কথা ছিল সাতটায়।সাড়ে ছ’টায় হওয়ার কথা ছিল টস। কিন্তু লাগাতার বৃষ্টিতে পিছিয়ে যায় টস। সাড়ে সাতটা নাগাদই ভিজে যাওয়া দর্শকদের বেরিয়ে পড়তে দেখা যায়। রাত আটটা বাজার আগেই ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করে দেওয়া হয় জায়ান্ট স্ক্রিনে।

আরও পড়ুন: আবারও বিলিয়ার্ডসের বিশ্বখেতাব পঙ্কজ আডবাণীর, এই নিয়ে ২২ বার

Advertisement

এটাই ছিল ভারতে মরসুমের প্রথম আন্তর্জাতিক ম্যাচ। প্রশ্ন উঠছে এমন জায়গায় ম্যাচ দেওয়া হল কেন যেখানে বৃষ্টির আশঙ্কা থেকে যাচ্ছে? বুধবার সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি মোহালিতে। সেই ম্যাচের পূর্বাভাস অবশ্য ক্রিকেটপ্রেমীদের জন্য খারাপ নয় বলেই এখনও পর্যন্ত খবর।

আরও পড়ুন: রেনবোকে হারিয়ে লিগ তালিকায় দু’ নম্বরে উঠে এল বাগান​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.