Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Table Tennis

Table Tennis: টেবিল টেনিসে জোড়া পদক, সৌম্যদীপ-পৌলমীর ছাত্রী সিন্ড্রেলাকে বিশেষ সম্মান

টেবিল টেনিসে জোড়া আন্তর্জাতিক পদক জিতেছে সিন্ড্রেলা দাস। সৌম্যদীপ-পৌলমীর ছাত্রীকে বিশেষ সম্মান দেওয়া হল।

টেবিল টেনিসে জোড়া পদকের জন্য সিন্ড্রেলাকে বিশেষ সম্মান

টেবিল টেনিসে জোড়া পদকের জন্য সিন্ড্রেলাকে বিশেষ সম্মান নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ জুন ২০২২ ১৯:৫৬
Share: Save:

টেবিল টেনিসে জোড়া আন্তর্জাতিক পদক জেতায় ‘ধানুকা ধানসেরি সৌম্যদীপ পৌলমী টেবিল টেনিস অ্যাকাডেমি’র ছাত্রী সিন্ড্রেলা দাসকে বিশেষ সম্মান দিলেন ধানুকা ধানসেরি গ্রুপের চেয়ারম্যান সিকে ধানুকা। বৃহস্পতিবার অ্যাকাডেমিতে এই সম্মান দেওয়া হয় সিন্ড্রেলাকে।

চেক প্রজাতন্ত্রে ‘ওয়ার্ল্ড টেবিল টেনিস ইয়ুথ কনটেন্ডার’ প্রতিযোগিতায় দু’টি আন্তর্জাতিক পদক জেতে সিন্ড্রেলা। অনূর্ধ্ব-১৩ মেয়েদের সিঙ্গলসে রুপো ও অনূর্ধ্ব-১৫ মেয়েদের সিঙ্গলসে ব্রোঞ্জ জেতে সিন্ড্রেলা। এই কীর্তির জন্য সিন্ড্রেলাকে ৫০,০০০ টাকা আর্থিক পুরস্কার দেন ধানুকা গ্রুপের চেয়ারম্যান। ২০২৮ সালের অলিম্পিক্স পর্যন্ত সিন্ড্রেলার প্রশিক্ষণে সাহায্য করারও প্রতিশ্রুতি দেন তিনি।

সিন্ড্রেলাকে নিয়ে আশাবাদী পৌলমী। আনন্দবাজার অনলাইনকে তিনি বললেন, ‘‘সিন্ড্রেলা খুব প্রতিভাবান। পরিশ্রম করে। আশা করছি আগামী দিনে ভারতের জন্য ও অনেক পদক জিতবে। আমরা ২০২৮ সালের অলিম্পিক্সের জন্য ওকে তৈরি করছি। আশা করছি সেখানে দেশের নাম উজ্জ্বল করবে সিন্ড্রেলা।’’

ভারতীয় টেবিল টেনিসের উন্নতির জন্য এগিয়ে এসেছে ধানুকা গ্রুপ। সৌম্যদীপ রায় ও পৌলমী ঘটকের সঙ্গে মিলে নিউ টাউনে উন্নত মানের টেবিল টেনিস অ্যাকাডেমি গড়ে তুলেছেন তিনি।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE