Advertisement
০৪ ফেব্রুয়ারি ২০২৩
মারাদোনা

মারাদোনার মৃত্যু রহস্য ফাঁস করতে তৈরি হল ওয়েবসিরিজ

দিয়েগো মারাদোনার মৃত্যুর পর কেটে গিয়েছে প্রায় দু’মাস। কিন্তু এখনও এই কিংবদন্তি ফুটবল তারকার মৃত্যুরহস্য নিয়ে চলছে জল্পনা।

ওয়েবসিরিজে উঠে আসবে মারাদোনার মৃত্যু রহস্য। ছবি টুইটার

ওয়েবসিরিজে উঠে আসবে মারাদোনার মৃত্যু রহস্য। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২১ ১৬:৪৭
Share: Save:

দিয়েগো মারাদোনার মৃত্যুর পর কেটে গিয়েছে প্রায় দু’মাস। কিন্তু এখনও এই কিংবদন্তি ফুটবল তারকার মৃত্যুরহস্য নিয়ে চলছে জল্পনা। ঠিক কী ভাবে তিনি মারা গিয়েছেন, তা নিয়ে নানা মুনির নানা মত। এই রহস্য খোলসা করার চেষ্টা থেকেই নির্মিত হল নতুন ওয়েবসিরিজ, যার নাম ‘হোয়াট কিলড মারাদোনা?’।

Advertisement

হৃদযন্ত্র বিকল হয়ে মাত্র ৬০ বছর বয়সে পৃথিবী ছেড়ে গিয়েছেন আর্জেন্টিনা তথা বিশ্বের ফুটবল রাজপুত্র। তাঁর মৃত্যুর অব্যবহিত পরেই শুরু হয়ে গিয়েছে এই নিয়ে বিতর্ক। মারাদোনার ডাক্তার যেমন দাবি করেছিলেন, ফুটবলারের ঠিকমতো খেয়াল রাখা হয়নি। পাল্টা দাবি করা হয়েছে যে, মারাদোনার অসুস্থতার ব্যাপারে সঠিক তথ্য দেননি তাঁর ডাক্তাররা। এক কথায়, প্রত্যেকেই দায় এড়াতে চেয়েছেন। সঠিক তথ্যপ্রমাণের অভাবে আদালতও তদন্ত এগোতে পারেনি।

নিজেদের মতো করে তদন্ত চালানোর চেষ্টা করেছিল আর্জেন্টিনার সংবাদমাধ্যমও। সেই কাজ অবশ্য এখনও চালিয়ে যাচ্ছে তারা। বেশিরভাগেরই দাবি, ড্রাগের প্রতি আসক্তি, অত্যধিক মদ্যপান এবং শরীরের উপর অত্যাচারই মারাদোনার মৃত্যুর জন্য দায়ী।

আরও খবর: ‘হামাগুড়ি দিয়ে ফিজিয়োর ঘরে গিয়েছিল অশ্বিন’, স্পিনারের অসহনীয় ব্যথার কথা লিখলেন স্ত্রী প্রীতি

Advertisement

আরও খবর: গাওস্করকে অসম্মান পেনের: কথা বলাই ওঁর কাজ, যা খুশি বলতে পারেন

ওয়েবসিরিজে গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে মারাদোনার এজেন্ট জন স্মিথের। কী ভাবে ছোটবেলা থেকে মারাদোনার জীবন-যাপন তাঁকে ক্রমশ মৃত্যুর দিকে এগিয়ে নিয়ে গিয়েছিল, সেই বর্ণনা করতে দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.