Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Sunil Gavaskar

গাওস্করকে অসম্মান পেনের: কথা বলাই ওঁর কাজ, যা খুশি বলতে পারেন

সিডনিতে পেনের ব্যবহার নিয়ে প্রশ্ন তুলেছিলেন গাওস্কর। রবিচন্দ্রন অশ্বিন ব্যাট করার সময় উইকেটের পিছন থেকে তাঁকে বার বার বিরক্ত করতে থাকেন পেন।

গাওস্কর কিছু দিন আগে পেনের ব্যবহার নিয়ে প্রশ্ন তোলেন।

গাওস্কর কিছু দিন আগে পেনের ব্যবহার নিয়ে প্রশ্ন তোলেন।

সংবাদ সংস্থা
ব্রিসবেন শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২১ ১৪:৪৪
Share: Save:

সুনীল গাওস্করকে চরম অসম্মান করলেন টিম পেন। গাওস্কর কী বলছেন তার কোনও রকম প্রভাব তাঁর ওপর পড়বে না, এমনই জানালেন তিনি।

গাওস্কর কিছু দিন আগে পেনের ব্যবহার নিয়ে প্রশ্ন তোলেন। সেই প্রসঙ্গে পেনকে প্রশ্ন করা হলে তিনি বলেন, “কথা বলাই ওঁর কাজ। সেটা আমাকে প্রভাবিত করে না। উনি যা খুশি তাই বলতে পারেন।” অস্ট্রেলীয়দের এই আচরণ যদিও নতুন নয়। একাধিকবার নিজেদের অধিনায়কদেরও সমালোচনা করেছেন তাঁরা। বিপক্ষ দলের প্রাক্তন অধিনায়ককে যে খুব সম্মান জানাবেন তাঁরা এমন আশাও করা যায় না।

সিডনিতে পেনের ব্যবহার নিয়ে প্রশ্ন তুলেছিলেন গাওস্কর। রবিচন্দ্রন অশ্বিন ব্যাট করার সময় উইকেটের পিছন থেকে তাঁকে বার বার বিরক্ত করতে থাকেন পেন। সেই নিয়েই পেনের অধিনায়কত্বের সমালোচনা করেছিলেন গাওস্কর। তিনি এমনও বলেন, “অবাক হব না এই সিরিজ শেষে যদি অস্ট্রেলিয়ার অধিনায়ক বদল হয়।”

পেন যদিও ইতিমধ্যেই তাঁর কাজের জন্য ক্ষমা চেয়ে নিয়েছিলেন। অশ্বিনের কাছেও ম্যাচ শেষে ক্ষমা চেয়েছিলেন পেন। তবে ভারতীয় দলকে বাক্যবাণে বিদ্ধ করতে ছাড়ছে না অস্ট্রেলিয়া। সেই ব্যক্তি যদি গাওস্করও হন, তাহলেও যে ছাড় পাবেন না তা দেখাই গেল বৃহস্পতিবার।

আরও পড়ুন: গতির ভয়ানক গাব্বায় এখনও অনুপ্রেরণা সৌরভের সেই ১৪৪

আরও পড়ুন: ফের চোট পুকোভস্কির, ব্রিসবেনে তাঁর বদলে দলে এলেন হ্যারিস​

শুক্রবার ব্রিসবেনে নামতে চলেছে ভারত এবং অস্ট্রেলিয়া। অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়ক পেনের বিরুদ্ধে নামবেন অজিঙ্ক রাহানেরা। কিছুদিন আগে কোচ জাস্টিন ল্যাঙ্গারও জানিয়েছিলেন, অধিনায়ক পেনের ওপর আস্থা রাখছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sunil Gavaskar Tim Paine Test India vs Australia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE