Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Dinesh karthik

Dinesh Karthik: নারীবিদ্বেষী মন্তব্য করার জন্য ক্ষমা চাইলেন দীনেশ কার্তিক, খেয়েছেন মা-স্ত্রীর বকুনিও

বিশ্ব টেস্ট ফাইনালে ধারাভাষ্যকার হিসেবে আবির্ভাবেই চমকে দিয়েছিলেন কার্তিক। তারপর ইংল্যান্ড বনাম শ্রীলঙ্কা সিরিজেও ধারাভাষ্যের সুযোগ পেয়েছেন।

দীনেশ কার্তিক।

দীনেশ কার্তিক। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ জুলাই ২০২১ ১৯:৩৯
Share: Save:

নারীবিদ্বেষী মন্তব্যের জন্য ক্ষমা চেয়ে নিলেন দীনেশ কার্তিক। জানালেন, মন্তব্যের জন্য তিনি অনুতপ্ত এবং এ জন্য স্ত্রী এবং মায়ের থেকে বকুনিও খেতে হয়েছে তাঁকে।

বিশ্ব টেস্ট ফাইনালে ধারাভাষ্যকার হিসেবে আবির্ভাবেই চমকে দিয়েছিলেন কার্তিক। তারপর ইংল্যান্ড বনাম শ্রীলঙ্কা সিরিজেও ধারাভাষ্যের সুযোগ পেয়েছেন। সেখানেই দ্বিতীয় ম্যাচে ক্রিকেট ব্যাটকে ‘পড়শির স্ত্রী’ বলে উল্লেখ করেছিলেন কার্তিক।

এরপরেই নেটমাধ্যমে তাঁকে নিয়ে বিপুল সমালোচনা শুরু হয়ে যায়। বুদ্ধিদীপ্ত ধারাভাষ্য দেওয়ার জন্য যতটা প্রশংসা পেয়েছিলেন, এই ঘটনা তার জনপ্রিয়তা এক ধাক্কায় অনেকটাই নামিয়ে দেয়।

রবিবার তৃতীয় ম্যাচেই ক্ষমা চেয়েছেন কার্তিক। বলেছেন, “গত ম্যাচে যা বলেছি তার জন্যে সকলের কাছে ক্ষমা চাইছি। ও রকম কিছু বলা আমার উদ্দেশ্য ছিল না। ভুল করেছি। তাই প্রত্যেকের কাছে ক্ষমা চাইছি। সঠিক শব্দ নির্বাচন করতে পারিনি। আমার স্ত্রী এবং মা এ নিয়ে অনেক কথা শুনিয়েছে। আমি দুঃখিত। ভবিষ্যতে কখনও এমন হবে না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BCCI Dinesh karthik Commentator Sexist Remark
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE