Advertisement
২৭ এপ্রিল ২০২৪
ICC World Test Championship

ইংল্যান্ড সিরিজের আগে কেন প্রথম শ্রেণির ম্যাচ নেই, বিরক্ত কোহলী

বিরাট কোহলীর দলের কাছে এখন অগাধ সময়।

বিরাট কোহলী।

বিরাট কোহলী। ছবি রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ জুন ২০২১ ১৫:৪২
Share: Save:

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল শেষ হয়েছে। ইংল্যান্ড সিরিজ শুরু হবে অগস্টে। বিরাট কোহলীর দলের কাছে এখন অগাধ সময়। আপাতত জৈব বলয় থেকে তিন সপ্তাহের বিরতি দেওয়া হয়েছে তাঁদের। ১৪ জুলাই নটিংহ্যামে তাঁরা মিলিত হবেন।

কিন্তু মাঝের এই বিরতিতে কেন প্রথম শ্রেণির ম্যাচ খেলে তাঁদের প্রস্তুতির সুযোগ দেওয়া হল না, তা নিয়ে প্রশ্ন তুললেন কোহলী। বুধবার ম্যাচের পর কোহলী বলেছেন, “অবশ্যই প্রথম শ্রেণির ম্যাচ খেলতে চেয়েছিলাম আমরা। আমার মনে হয় তার অনুমতিও পেতাম। জানি না কেন খেলতে দেওয়া হল না। তবে টেস্ট সিরিজ শুরুর আগে আমাদের কাছে প্রস্তুতির যথেষ্ট সময় রয়েছে।”

উল্লেখ্য, ইংল্যান্ড সিরিজ শুরুর আগে কোহলীদের দুটি প্রথম শ্রেণির ম্যাচ খেলার কথা ছিল। কিন্তু ভারতীয় বোর্ডই ইংল্যান্ডকে অনুরোধ করে সেই ম্যাচ দুটি বাতিল করে দেয়। বোর্ডের এক কর্তা সংবাদ সংস্থাকে বলেছেন, “প্রথম দলের পাশাপাশি ভারত এ দলের একটি সফর হওয়ার কথা ছিল। ভারত এবং ভারত এ দলের মধ্যে দুটি প্রথম শ্রেণির ম্যাচ হওয়ার কথা ছিল। কিন্তু আমরা বড় দল নিয়ে ইংল্যান্ডে আসায় ওই ম্যাচগুলি বাতিল করে দেওয়া হয়।” এর অর্থ, ইংল্যান্ড সিরিজের আগে নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচ খেলেই তৈরি হতে হবে কোহলীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BCCI Virat Kohli ICC World Test Championship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE