Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Durand Cup

Durand Cup: কলকাতায় শুরু ডুরান্ড কাপ, উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

রবিবার সল্টলেকের যুবভারতী স্টেডিয়ামে উদ্বোধনী অনুষ্ঠান হয়। সেখানেই হাজির ছিলেন মমতা। তবে এ বারের ডুরান্ডে দেখা যাবে না কলকাতার দুই ঐতিহ্যশালী ক্লাব ইস্টবেঙ্গল এবং মোহনবাগানকে।

মমতা বন্দ্যোপাধ্য়ায়

মমতা বন্দ্যোপাধ্য়ায়

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২১ ১৬:৫৭
Share: Save:

কলকাতায় শুরু হল ডুরান্ড কাপ। উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এশিয়ার প্রাচীনতম এই ফুটবল প্রতিযোগিতার প্রথম দিনে নামছে বাংলার ক্লাব মহমেডান স্পোর্টিং। তারা খেলবে এয়ারফোর্স ফুটবল ক্লাবের বিরুদ্ধে।

রবিবার সল্টলেকের যুবভারতী স্টেডিয়ামে উদ্বোধনী অনুষ্ঠান হয়। সেখানেই হাজির ছিলেন মমতা। ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসের সঙ্গে মাঠে গিয়ে ফুটবলারদের সঙ্গে পরিচিত হন তিনি। পরে সবার সঙ্গে ছবি তোলেন।

এ বারের ডুরান্ডে দেখা যাবে না কলকাতার দুই ঐতিহ্যশালী ক্লাব ইস্টবেঙ্গল এবং মোহনবাগানকে। আই লিগ এবং আইএসএল-এর বেশ কিছু ক্লাবকে নিয়ে এই প্রতিযোগিতা হবে। আইএসএল-এর ক্লাব এফসি তিন বিদেশি-সহ পূর্ণ শক্তির দল নিয়ে এই প্রতিযোগিতা খেলতে আসছে। আইএসএল-এর অষ্টম সংস্করণের প্রস্তুতি হিসেবে এই প্রতিযোগিতাকে দেখছে তারা।

ডুরান্ডে গ্রুপ এ-তে রয়েছে মহমেডান। এয়ারফোর্স ছাড়াও তাদের প্রতিদ্বন্দ্বী বেঙ্গালুরু ইউনাইটেড এবং সিআরপিএফ। যুবভারতী ছাড়াও কল্যাণী স্টেডিয়াম এবং মোহনবাগান মাঠে খেলা হবে। ফাইনাল ৩ অক্টোবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Durand Cup Mohammedan Sporting Mamata Banerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE