Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Team India

India vs England 2021: কোহলী, রোহিতদের দু’বার করে কোভিড পরীক্ষা, শাস্ত্রী আক্রান্ত হলেও ক্রিকেটাররা সুস্থ

রবি শাস্ত্রীর করোনা আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়তেই চিন্তা বাড়ে বিরাট কোহলীদের নিয়ে। বিসিসিআই-এর পক্ষ থেকে জানানো হয়েছে তাঁরা সুস্থ আছেন।

করোনা মুক্ত বিরাট কোহলীরা।

করোনা মুক্ত বিরাট কোহলীরা। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২১ ১৬:০৪
Share: Save:

করোনা মুক্ত বিরাট কোহলীরা। রবিবার কোচ রবি শাস্ত্রীর করোনা আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়তেই চিন্তা বাড়ে বিরাট কোহলীদের নিয়ে। বিসিসিআই-এর পক্ষ থেকে জানানো হয়েছে ক্রিকেটারদের দু'বার করে করোনা পরীক্ষা করা হয়েছে। তাঁরা সুস্থ আছেন।

বিসিসিআই সচিব জয় শাহ বলেন, ‘‘ভারতীয় দলের বাকি সদস্যদের দু’বার করে ফ্লো টেস্ট করা হয়েছে। শনিবার রাতে এবং রবিবার সকালের সেই পরীক্ষায় বাকি সকলেরই ফল নেগেটিভ এসেছে। ক্রিকেটারদের তাই ওভাল টেস্টে খেলার অনুমতি দেওয়া হয়েছে।’’

তৃতীয় দিনের শেষে তিন উইকেট হারিয়ে ভারত করেছিল ২৭০ রান। রোহিত শর্মার শতরানে ভর করে বড় রানের পথে ভারত। ইংল্যান্ডের থেকে ১৭১ রানে এগিয়েছিল তারা। বিরাট কোহলী এবং রবীন্দ্র জাডেজা ক্রিজে ছিলেন। এই প্রতিবেদন লেখার সময় জাডেজা আউট হন ক্রিস ওকসের বলে। ১৭ রান করে আউট হলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Team India coronavirus India vs England 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE