Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ নভেম্বর ২০২১ ই-পেপার

India vs England 2021: রুটের ইংল্যান্ড অবাক, কারণ জানালেন সহকারি কোচ কলিংউড

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৫ সেপ্টেম্বর ২০২১ ১২:২৬
ইংল্যান্ড শিবির চিন্তিত বল সুইং না করায়।

ইংল্যান্ড শিবির চিন্তিত বল সুইং না করায়।
ছবি: টুইটার থেকে

১৭১ রানে এগিয়ে ভারত। শতরান করে গিয়েছেন রোহিত শর্মা। ভারতের প্রথম চার ব্যাটসম্যানই রান পেয়েছেন। এমন অবস্থায় ইংল্যান্ড শিবির চিন্তিত বল সুইং না করায়।

ইংল্যান্ড দলের সহকারি কোচ পল কলিংউড বলেন, “ডিউক বল সুইং করছে না দেখে অবাক লাগছে। আমার মনে হয় সারাদিন ঠিক জায়গায় বল করে গিয়েছি, কিন্তু ডিউক বলটা সুইং করল না। হাওয়ায় কিছুটা মুভমেন্ট এবং বল উইকেটরক্ষক অবধি পৌঁছলেই ভারতীয় দলকে বিপদে ফেলা যাবে। কিন্তু বল সুইং করল না দেখে অবাক লাগল। সব রকম চেষ্টাই করেছি, কিন্তু মুভমেন্ট পাইনি।”

ওপেনিং জুটিতে ৮৩ রান তোলে ভারত। এর পর চেতেশ্বর পুজারাকে সঙ্গী করে ১৫৩ রান করেন রোহিত। ক্রিজে রয়েছেন বিরাট কোহলী এবং রবীন্দ্র জাডেজা। তাঁদের থেকে বড় ইনিংসের আশা করছেন ভারতীয় সমর্থকরা। ওভাল টেস্ট জিততে হলে ইংল্যান্ডের সামনে বড় রানের লক্ষ্য রাখতে চাইবেন কোহলীরা।

Advertisement

কলিংউড যদিও ইংরেজ বোলারদের ভুল দেখছেন না। তিনি বলেন, “সারাদিন চেষ্টা করে গিয়েছি আমরা। ভারতীয় ব্যাটসম্যানদের কৃতিত্ব দিতেই হবে। নতুন বল নিয়ে দুটো উইকেট নিতে পেরেছি আমরা। রোহিতের টেকনিক খুব ভাল। এই সিরিজে খুব ভাল খেলছে ও। ওকে কৃতিত্ব দিতেই হবে।”

ওভালে জয়ের ব্যাপারে আশাবাদী কলিংউড। তিনি বলেন, “ব্যাটিংয়ের জন্য উপযুক্ত পরিস্থিতি। ওরা যে লক্ষ্যই দিক, তা তুলতে অসুবিধা হবে না। আশা করি রবিবার আমাদের জন্য ভাল যাবে।”

আরও পড়ুন

Advertisement