Advertisement
৩০ নভেম্বর ২০২২

আভাসকে সই করিয়ে ফের বিতর্ক ইস্টবেঙ্গলে

হঠাৎ-ই বিনিয়োগকারী সংস্থার এই সিদ্ধান্ত দেখে ইস্টবেঙ্গল কর্তারা অনেকেই অবাক।

আভাস থাপা

আভাস থাপা

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২০ ০৪:৪২
Share: Save:

ইস্টবেঙ্গল কর্তাদের কাছে মঙ্গলবার যে যে পজিশনের জন্য ফুটবলার চেয়েছিলেন কোচ আলেসান্দ্রো মেনেন্দেস, বিনিয়োগকারী তার উল্টো পথে হাঁটলেন। বুধবার তারা সই করালেন একজন রক্ষণের খেলোয়াড়কে। হুগলির ব্যান্ডেলের ছেলে আভাস থাপাকে সই করানো হল। গত বছর রিয়াল কাশ্মীরের হয়ে আই লিগে খেলেছিলেন এই বঙ্গসন্তান। নজরও কেড়েছিলেন স্টপারে। এ বছর তিনি সই করেছিলেন ইন্ডিয়ান সুপার লিগের ক্লাব হায়দরাবাদ এফসি-তে। সেখান খেলার সুযোগ পাননি। তাই বাকি মরসুমের খেলার জন্য তরুণ এই ফুটবলার লাল-হলুদের প্রস্তাবে রাজি হয়ে যান।

Advertisement

হঠাৎ-ই বিনিয়োগকারী সংস্থার এই সিদ্ধান্ত দেখে ইস্টবেঙ্গল কর্তারা অনেকেই অবাক। কারণ তাঁদের সঙ্গে আলোচনায় বসে কোচ চেয়েছিলেন একজন স্ট্রাইকার, উইঙ্গার ও মিডিয়ো। আভাসকে কোথায় তা হলে ব্যবহার করা হবে? তবে বিনিয়োগকারীদের পক্ষ থেকে জানানো হয়, কোচের সঙ্গে কথা বলেই আভাসকে নেওয়া হয়েছে। মাঝমাঠের ব্লকার হিসাবে খেলানোর জন্য। এ দিন বনধের মধ্যে এটিকে এবং মোহনবাগান যুবভারতী সংলগ্ন মাঠে প্রস্তুতি সারলেও কাশিম আইদারাদের ছুটি দিয়েছিলেন স্পেনীয় কোচ। ফলে হায়দরাবাদের রিজার্ভ বেঞ্চেও বসার সুযোগ না পাওয়া অভাসকে নেওয়ার পিছনে কোচের কোন অঙ্ক কাজ করেছে তা জানা যায়নি। আজ বৃহস্পতিবার ফের অনুশীলনে নামবেন খাইমে সান্তোস কোলাদোরা।

বোরখা গোমেস পিরেস ছেলের অসুস্থাতার কারণে দেশে ফিরে গিয়েছেন। কোচ আলোচনার সময় কর্তাদের জানিয়েছিলেন, ১২ জানুয়ারির মধ্যে বোরখার জায়গায় নতুন বিদেশি ডিফেন্ডার আনবেন। কোচের সঙ্গে কথা বলে একজন ভারতীয় স্ট্রাইকার ও মিডিয়োর খোঁজে নেমেছেন কর্তারা। এটিকের বলবন্ত সিংহের দিকে নজর ছিল লাল-হলুদের। কিন্তু তাঁকে পাওয়ার কোনও সম্ভবনা নেই। এ দিন সকালে এটিকের অনুশীলনের পর বলবন্ত বললেন, ‘‘আমি আইএসএলেই খেলব। এটিকেতে আমার কোনও সমস্যা নেই।’’ দলের কোচ আন্তোনিয়ো লোপেস হাবাসও বলে দিলেন, ‘‘আমরা বলবন্তকে ছাড়ছি না।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.