Advertisement
১৫ জুলাই ২০২৪
East Bengal

চার্লস-কাটসুমির জার্সি এল, কিন্তু নম্বর ছাড়া

জার্সি তুলে দেওয়া হলেও, এখনও জার্সির নম্বর ঠিক হয়নি এই দুই বিদেশির। তাই নম্বরহীন লাল-হলুদ জার্সিই তুলে দেওয়া হল দু’জনের হাতে।

ইস্টবেঙ্গল জার্সি হাতে কাটসুমি এবং চার্লস।-নিজস্ব চিত্র।

ইস্টবেঙ্গল জার্সি হাতে কাটসুমি এবং চার্লস।-নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০১৭ ২১:৫২
Share: Save:

বুধবার ক্লাব তাঁবুতে সাংবাদিক সম্মেলন করে আই লিগের জন্য নতুন দুই বিদেশি কাটসুমি উসা এবং চার্লস ডি’সুজার হাতে লাল-হলুদ জার্সি তুলে দিল ইস্টবেঙ্গল। তবে, জার্সি তুলে দেওয়া হলেও, এখনও জার্সির নম্বর ঠিক হয়নি এই দুই বিদেশির। তাই নম্বরহীন লাল-হলুদ জার্সিই তুলে দেওয়া হল দু’জনের হাতে। এ দিনের সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন সচিব কল্যাণ মজুমদার এবং কোষাধক্ষ্য দেবদাস সমাজদার।

আরও পড়ুন: ম্যানচেস্টার ইউনাইটেডের নজরে বাংলার জিতেন্দ্র

আরও পড়ুন: পাকিস্তানের স্পট ফিক্সিং একাদশে ঠাঁই পেলেন কারা

লাল-হলুদ জার্সি হাতে নিজেদের উচ্ছ্বাস লোকাননি নতুন দুই তারকা ফুটবলারও। মোহনবাগানকে আই লিগ, ফেড কাপ দেওয়া এই জাপানি কাটসুমি বলেন, “ইস্টবেঙ্গলের হয়ে এ বার আই লিগ জিততে চাই। মোহনবাগানের হয়ে জিতলেও এটা আমার কাছে নতুন চ্যালেঞ্জ।”

এ দিন তাঁর প্রাক্তন কাল সম্পর্কেও কথা বলেন কাটসুমি। তিনি বলেন, “বাগান সমর্থকদের কখনওই ভুলব না। ওদের থেকে অনেক ভালবাসা পেয়েছি। তবে, এই মরসুমে মোহনবাগানের কোনও ম্যাচই আমি দেখিনি।”

তবে, কলকাতার সমর্থকদের টানেই তিনি যে আবার এখানে ফিরে এসেছেন তাও এ দিন জানিয়ে দেন কাটসুমি। ছুটিতে জাপানে থাকলেও তিনি যে ট্রেনিংয়ের মধ্যেই ছিলেন তাও জানান উসা।

অন্য দিকে চার্লস বলেন, “কলকাতা ডার্বি বিশ্বের সেরা ম্যাচ। ইস্টবেঙ্গল জার্সিতে ভাল খেলাই আমার মূল লক্ষ্য। কোচও আমাদের জুটির দিকেই তাকিয়ে আছেন। আশা করি সমর্থকদের হতাশ করব না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Charles d'souza East Bengal Football Katsumi Yusa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE