Advertisement
৩০ নভেম্বর ২০২২
Sports News

চেন্নাইকে হারিয়ে শীর্ষেই থেকে গেল ইস্টবেঙ্গল

লিগ টেবলের শীর্ষে থেকেই চেন্নাই সিটি এফসির বিরুদ্ধে বারাসত স্টেডিয়ামে নেমেছিল ইস্টবেঙ্গল। যদিও শনিবারই আইজলকে হারিয়ে ইস্টবেঙ্গলকে পয়েন্টের হিসেবে ছুঁয়েই ফেলেছে মোহনবাগান। কিন্তু সেই ছুঁয়ে ফেলা স্থায়ী হল না বেশিক্ষণ।

জয়ের উল্লাস ইস্টবেঙ্গল শিবিরে। -ফাইল চিত্র।

জয়ের উল্লাস ইস্টবেঙ্গল শিবিরে। -ফাইল চিত্র।

নিজল্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০১৭ ২১:৩৪
Share: Save:

ইস্টবেঙ্গল ৩ (ওয়েডসন, প্লাজা, লালরিনডিকা)

Advertisement

চেন্নাই ০

লিগ টেবলের শীর্ষে থেকেই চেন্নাই সিটি এফসির বিরুদ্ধে বারাসত স্টেডিয়ামে নেমেছিল ইস্টবেঙ্গল। যদিও শনিবারই আইজলকে হারিয়ে ইস্টবেঙ্গলকে পয়েন্টের হিসেবে ছুঁয়েই ফেলেছে মোহনবাগান। কিন্তু সেই ছুঁয়ে ফেলা স্থায়ী হল না বেশিক্ষণ। রবিবার রাতেই আবার জিতে ছাপিয়ে গেল ইস্টবেঙ্গল। যদিও এক ম্যাচ বেশি খেলে ইস্টবেঙ্গলের পয়েন্ট দাঁড়াল ১৯। মোহনবাগান ১৬।

আরও খবর: আইজলকে হারিয়ে ইস্টবেঙ্গলকে ছুঁয়ে ফেলল মোহনবাগান

Advertisement

দ্বিতীয়ার্ধের শুরুতেই খেলায় ফেরে ইস্টবেঙ্গল। ড্রেসিংরুমে মর্গ্যান উবাচে ভর করেই ৫০ মিনিটে গোলের মুখ খুলে ফেলেন ওয়েডসন আনসেলেম। ৭৫ মিনিটে ব্যবধান বাড়ান উইলিস প্লাজা। ২-০ গোলে এগিয়ে যায় ইস্টবেঙ্গল। নিয়মিত গোল করছেন ইস্টবেঙ্গল স্ট্রাইকার। এখনও পর্যন্ত তিনিই আই লিগের সর্বোচ্চ গোলদাতা। এর মধ্যেই তিনটি পরিবর্তনও করে ফেলেছেন মর্গ্যান। শেষ বেলায় পেনাল্টি চেন্নাইয়ের জালে আরও একটি গোল বাড়িয়ে দিল।

বক্সের মধ্যে হাওকিপকে ফেলে দিয়েছিলেন ইচেজোনা। সঙ্গে সঙ্গেই পেনাল্টি দেন রেফারি। পেনাল্টি থেকে গোল করতে ভুল করেননি লালরিনডিকা রালতেও। ছ’মিনিট অতিরিক্ত সময়ে পেনাল্টি থেকে গোল করে ৩-০ করেন তিনি। আর তখনই ম্যাচ শেষের বাঁশি বাজে। যদিও অতিরিক্ত সময় দেওয়া হয়েছিল দু’মিনিট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.