Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Eastern Railway

Eastern Railway: স্কুল পড়ুয়াদের জন্য বিনামূল্যে ক্রীড়াশিবিরের আয়োজন পূর্ব রেলের

স্কুল পড়ুয়াদের জন্য বিনামূল্যে গ্রীষ্মকালীন ক্রীড়াশিবিরের আয়োজন করেছে ইস্টার্ন রেলওয়ে স্পোর্টস অ্যাসোসিয়েশন। ১৫ জুন শেষ হয়েছে শিবির।

উদ্যোক্তাদের সঙ্গে শিবিরে অংশ নেওয়া পড়ুয়ারা

উদ্যোক্তাদের সঙ্গে শিবিরে অংশ নেওয়া পড়ুয়ারা নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ জুন ২০২২ ১৮:১৩
Share: Save:

স্কুল পড়ুয়াদের জন্য বিনামূল্যে গ্রীষ্মকালীন ক্রীড়াশিবিরের আয়োজন করেছে ইস্টার্ন রেলওয়ে স্পোর্টস অ্যাসোসিয়েশন। প্রথমে ১৫ মে থেকে ৩১ মে পর্যন্ত বেহালা ক্রিকেট মাঠে এই শিবির চলে। পরে তা আরও ১৫ দিন বাড়িয়ে দেওয়া হয়। ১৫ জুন, বুধবার শেষ হয়েছে শিবির।

এই ক্রীড়াশিবিরে ক্রিকেট, বাস্কেটবল, সাঁতার, টেবিল টেনিস, দাবা প্রভৃতি খেলার প্রশিক্ষণ দেওয়া হয় ছাত্র-ছাত্রীদের। প্রথম দফায় যে ১৫ দিন শিবির চলে তাতে পড়ুয়াদের উৎসাহ দেখে পূর্ব রেলের জেনারেল ম্যানেজার অরুণ অরোরা শিবির ১৫ জুন পর্যন্ত বাড়ানোর সিদ্ধান্ত নেন। এই শিবিরে অংশ নেওয়া পড়ুয়াদের খেলার মান কিছুটা হলেও বেড়েছে বলে জানিয়েছেন উদ্যোক্তারা। এতে তাদের সার্বিক বিকাশ হয়েছে বলেই মনে করছেন তাঁরা।

শিবিরের শেষ দিনে পূর্ব রেলের আধিকারিকরা

শিবিরের শেষ দিনে পূর্ব রেলের আধিকারিকরা নিজস্ব চিত্র

শিবিরের শেষ দিন বেহালা ক্রিকেট মাঠে উপস্থিত ছিলেন পূর্ব রেলের জেনারেল ম্যানেজার। ছিলেন ইস্টার্ন রেলওয়ে স্পোর্টস অ্যাসোসিয়েশনের সভাপতি একে দুবে, সচিব বালাসুন্দর ও অন্যান্য আধিকারিক। অরুণ জানিয়েছেন, এই শিবির ঘিরে ছেলেমেয়েদের উৎসাহ দেখে তাঁরা অভিভূত। আগামী দিনেও সমাজের পিছিয়ে পড়া শ্রেণির ছেলেমেয়েদের বিনামূল্যে ক্রীড়া প্রশিক্ষণ দেবেন তাঁরা।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE