Advertisement
২৬ এপ্রিল ২০২৪
English premiere League

EPL 2021: ম্যান সিটির পাঁচ গোল, হার বাঁচাল লিভারপুল

ম্যাচে নিজেদের এতটাই নিয়ন্ত্রণ ছিল যে, পেপ দ্বিতীয়ার্ধের ১৬ মিনিটের মধ্যেই তাঁর তিন জন পরিবর্তকে নামিয়ে দেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২১ ০৭:২৬
Share: Save:

ইপিএল

ম্যান সিটি ৫ আর্সেনাল ০

লিভারপুল ১ চেলসি ১

গোল করার লোক কমে যাচ্ছে! শোনা যাচ্ছিল, হ্যারি কেনকে তাই নিচ্ছে ম্যাঞ্চেস্টার সিটি। পরে হঠাৎ ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে চুক্তি প্রায় পাকা হয়ে যাচ্ছিল। কিন্তু শেষ পর্যন্ত দু’জনের কাউকেই পাননি পেপ গুয়ার্দিওলা। অথচ ইপিএলে ম্যান সিটি এখনও একই রকম উজ্জ্বল। শনিবার এতিহাদ স্টেডিয়ামে তাদের বিরুদ্ধে আর্সেনাল দাঁড়াতেই পারল না। গ্যাব্রিয়েল জেসুসরা ম্যাচ জিতে নিল ৫-০ গোলে।

ম্যান সিটি এ দিন খেলা শুরু হতে না হতেই ২-০ এগিয়ে যায় ইলখাই গুন্দোয়ান (৭ মিনিটে) ও ফের্নান্দো তোরেসের (১২ মিনিটে) গোলে। ৪৩ মিনিটে জেসুস আরও একটা গোল করায় প্রথমার্ধেই ফল ৩-০ হয়ে যায়। আর্সেনালের নড়বড়ে রক্ষণের পুরোপুরি সুযোগ নিয়েছে ম্যান সিটি। ৩৫ মিনিটেই গানার্সের মিডফিল্ডার গ্রানিট জ়াকা বিশ্রী ট্যাকল করে লাল কার্ড দেখায় জেসুসদের কাজ সহজ হয়ে যায়। ম্যাচে নিজেদের এতটাই নিয়ন্ত্রণ ছিল যে, পেপ দ্বিতীয়ার্ধের ১৬ মিনিটের মধ্যেই তাঁর তিন জন পরিবর্তকে নামিয়ে দেন। এর মধ্যে রদ্রি ৪-০ করেন ৫৩ মিনিটে। এবং খেলার শেষদিকে (৮৩ মিনিটে) নিজের দ্বিতীয় ও দলের পঞ্চম গোলটি করে যান তোরেস। অন্য দিকে দশ জনের চেলসির বিরুদ্ধে ১-১ ড্র লিভারপুলের। ২২ মিনিটে গোল করে চেলসিকে এগিয়ে দেন কাই হাভার্ৎজ়। শোধ করেন মহম্মদ সালাহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE