Advertisement
০৫ ডিসেম্বর ২০২২
Wayne Rooney

মাদক নেওয়ার অপরাধে আটক ওয়েন রুনি, ছাড় জরিমানা দিয়ে

জনসমক্ষে মাদক নেওয়ার অপরাধে আমেরিকায় গ্রেফতার করা হলেন ইংল্যান্ড ফুটবলের সুপার স্টার ওয়েন রুনিকে। গত ১৬ ডিসেম্বর এই ঘটনার প্রেক্ষিতে চার্জশিট গঠন করা হয় তাঁর বিরুদ্ধে।

বেকায়দায় ওয়েন রুনি।

বেকায়দায় ওয়েন রুনি।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০১৯ ১২:৫২
Share: Save:

জনসমক্ষে মাদক নেওয়ার অপরাধে আমেরিকায় গ্রেফতার করা হলেন ইংল্যান্ড ফুটবলের সুপার স্টার ওয়েন রুনিকে। গত ১৬ ডিসেম্বর এই ঘটনার প্রেক্ষিতে চার্জশিট গঠন করা হয় তাঁর বিরুদ্ধে। শুক্রবার ডালাস আন্তর্জাতিক বিমানবন্দরে মাদক নেওয়ার অভিযোগে রুনিকে গ্রেফতার করে ওয়াশিংটন পুলিশ। যদিও অবশেষে মাত্র ২৫ ডলার (ভারতীয় মুদ্রায় মাত্র ১৭০০ টাকার সামান্য বেশি) জরিমানা দিয়েই ছাড় পেয়ে যান তিনি।

Advertisement

তবে তারকা ফুটবলারের বিরুদ্ধে ওঠা অভিযোগ উড়িয়ে দিয়ে রুনির মুখপাত্র বলেছেন, “রুনি আদৌ কোনও মাদক নেননি। সৌদি আরব থেকে একটি প্রচারমূলক কাজ করে ফেরবার পথে চিকিৎসকের পরামর্শ মতো একটি নির্দিষ্ট পরিমাণ ঘুমের ওষুধ অ্যালকোহলের সঙ্গে মিশিয়ে খেতে হয়েছিল তাঁকে। এরপর তাঁর আচরণগত কিছু সমস্যার জন্য পুলিশের তরফে তাঁকে সতর্ক করা হয়।” তবে গ্রেফতারির বিষয়টি মেনে নিয়েছেন তিনি।

ইংল্যান্ডম্যানচেস্টার ইউনাইটেডের প্রাক্তন এই তারকা বর্তমানে খেলেন মার্কিন যুক্তরাষ্ট্রের ক্লাব ডিসি ইউনাইটেডের হয়ে। রুনির বর্তমান ক্লাবও এই ব্যাপারে পাশে দাঁড়িয়েছে তাঁর। এটি রুনির ব্যক্তিগত ব্যাপার বলে মন্তব্য করা হয়েছে ক্লাবের তরফে। এর আগেও মদ্যপান করে গাড়ি চালানোর অপরাধে ২০১৭ সালে ইংল্যান্ডে গ্রেফতার হয়েছিলেন তিনি।

আরও পড়ুন: তুমিই রেকর্ড ভাঙবে, রুনি বলে গেলেন হ্যারি কেনকে

Advertisement

আরও পড়ুন: কোহালির হাতে ট্রফি, স্টুডিয়োয় গাওস্করের চোখে জল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.