Advertisement
৩১ জানুয়ারি ২০২৩
Farmer Protest

কৃষকদের সমর্থন জানিয়ে জন্মদিন উদযাপন করছেন না যুবরাজ সিংহ

এ বার কৃষকদের পাশে দাঁড়ালেন যুবরাজ সিংহ।

যুবরাজ সিংহ। ছবি: এএফপি।

যুবরাজ সিংহ। ছবি: এএফপি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২০ ২০:২১
Share: Save:

কৃষক আন্দোলনের সমর্থনে এ বার মুখ খুললেন বিশ্বকাপজয়ী প্রাক্তন ক্রিকেটার যুবরাজ সিংহ৷ নিজের জন্মদিনও পালন করছেন না তিনি। টুইটারে লিখেছেন, ‘এ বছর জন্মদিন উদযাপন করছি না। পরিবর্তে সরকার এবং কৃষকদের মধ্যে অচলাবস্থা দ্রুত কেটে যাওয়ার জন্য প্রার্থনা করছি৷ কৃষকরা প্রকৃত জীবনরেখা৷ বিশ্বাস করি এমন কোনও সমস্যা নেই, যার সমাধান আলোচনার মাধ্যমে করা যায় না’৷ রবিবারই ৩৯ বছরে পা দিচ্ছেন যুবরাজ৷

Advertisement

রাজধানীর উপকণ্ঠ এই মূহূর্তে কৃষক আন্দোলনে উত্তাল। কৃষকদের পাশে দাঁড়িয়েছেন পঞ্জাব ও হরিয়ানার অনেক মানুষ। সদ্য এই আন্দোলনের মঞ্চে সরাসরি যোগ দিতে দেখা গেছিল পঞ্জাবের রঞ্জি টিমের অধিনায়ক মনদীপ সিংহ-সহ একাধিক ক্রীড়াবিদকে। অনেকেই জাতীয় পদকও ফেরত দিতে দিল্লি গিয়েছিলেন সম্প্রতি। এ বার কৃষকদের পাশে দাঁড়ালেন যুবরাজ সিংহ।

কিছু দিন আগে যুবরাজের বাবা প্রাক্তন ক্রিকেটার যোগরাজ সিংহ দিল্লি সীমান্তে বিক্ষোভরত কৃষকদের কাছে গিয়েছিলেন। শুধু কৃষকদের সমর্থনই নয়, তিনি চরমপন্থী অবস্থানও নেন। যোগরজের বক্তব্যের সঙ্গে যে যুবরাজ একমত নন, তা স্পষ্ট জানিয়েছেন। বলেছেন, তিনি তাঁর বাবার কথায় দুঃখিত। তবে তার পর নিজেই কৃষকদের পাশে দাঁড়ালেন তিনি। কিন্তু চরমপন্থী নয়, মধ্যপন্থা অবলম্বনেই বিশ্বাস রাখলেন যুবি।

আরও পড়ুন: ঋষভের শতরানে প্রথম টেস্টে ঋদ্ধির নির্বাচন অনিশ্চিত​

Advertisement

আরও পড়ুন: নিকোলসের ব্যাট, জেমিসনের বলে ধরাশায়ী ওয়েস্ট ইন্ডিজ​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.