Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ সেপ্টেম্বর ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

গোয়ায় আটকে এফসি গোয়া, খেলা পিছিয়ে রাত ১০টার পর

মঙ্গলবার ঘরের মাঠে অনুশীলন করেই কলকাতায় আসার কথা ছিল গোয়া দলের। ফ্লাইটের কিছু টেকনিক্যাল সমস্যার কারণে বাতিল করে দেওয়া হয়েছিল। উড়েও ফিরে যা

নিজস্ব সংবাদদাতা
০৩ জানুয়ারি ২০১৮ ১৫:০১
Save
Something isn't right! Please refresh.
বিমান বন্দরে বসে এফসি গোয়া দল। ছবি: এফসি গোয়ার ফেসবুক পেজ।

বিমান বন্দরে বসে এফসি গোয়া দল। ছবি: এফসি গোয়ার ফেসবুক পেজ।

Popup Close

গোয়া বিমান বন্দরে আটকে এফসি গোয়া দল। মঙ্গলবারই কলকাতায় পৌঁছনোর কথা ছিল। বুধবার এটিকের বিরুদ্ধে যুবভারতীয় ক্রীড়াঙ্গনে রাত ৮টায় খেলা। কিন্তু বুধবার সন্ধে পর্যন্ত শহরে এসে পৌঁছতে পারেনি দল। বিকেল ৪টের মধ্যে এফসি গোয়া কলকাতায় না পৌঁছলে আজকের খেলা বাতিল হয়ে যেতে পারে বলে শোনা গেলেও আপাতত ম্যাচের সময় পিছিয়ে দেওয়া হচ্ছে।

রাত ৮টায় খেলা ছিল যুবভারতীতে। এখনও পর্যন্ত যা খবর, কলকাতা থেকে একটি ফ্লাইট গোয়ায় পৌঁছবে বিকেল ৫.৩০এ। সেই ফ্লাইটেই কলকাতায় আসবে দল। সব ঠিক চললে কলকাতায় পৌঁছতে গোয়া দলের ৮টা বেজে যাবে। যে কারণে নির্ধারিত সময়ে খেলা শুরু করা সম্ভব হবে না নিশ্চিত। কিন্তু এখনই খেলা বাতিল করছে না আয়োজকরা। সময় পিছিয়ে ১০-১০.৩০টা হতে পারে। গোয়া দলের পৌঁছনোর উপরই নির্ভর করবে কখন শুরু হবে খেলা।

মঙ্গলবার ঘরের মাঠে অনুশীলন করেই কলকাতায় আসার কথা ছিল গোয়া দলের। ফ্লাইটের কিছু টেকনিক্যাল সমস্যার কারণে বাতিল করে দেওয়া হয়েছিল। উড়েও ফিরে যায় গোয়ায়। বুধবার সকালেও গোয়া দলের ফ্লাইট উড়ল না ডাবোলিম বিমানবন্দর থেকে। এই ম্যাচটি আগে হওয়ার কথা ছিল ৩১ ডিসেম্বর। কিন্তু শেষ মুহূর্তে সময় বদল করায় এক বিমানে জায়গা হয়নি পুরো দলের। কিন্তু সহকারি কোচ ডেরেক পেরেরা শহরে পৌঁছে গেলেও দল আটকে গেল গোয়াতেই।

Advertisement

বুধবার গোয়া থেকে বিমান উড়লেও আবার ফিরে যায়। শোনা যাচ্ছে সেখানে বিমান বন্দরেই একটি মিগ ভেঙে পড়ায় বিভ্রাটের পরিমাণ আরও বেড়েছে। সময়ের মধ্যে গোয়া দল আদৌ কলকাতায় পৌঁছতে পারবে কিনা তা নিয়ে সংশয় রয়েছে। গোয়া থেকে কলকাতায় পৌঁছতে সময় লাগে ২ ঘণ্টা ৪৫ মিনিট।

আরও পড়ুন
গোয়ার বিরুদ্ধে জয়ের হ্যাটট্রিকের লক্ষ্যেই নামছে এটিকে

আইএসএল-এর নিয়ম অনুযায়ী কিক-অফের ৯০ মিনিট আগে ভেন্যুতে পৌঁছতে হবে দুই দলকে। সে দিক থেকে দেখতে গেলে গোয়াকে যুবভারতীতে পৌঁছতে হবে সন্ধে ৬টার মধ্যে। গোয়া কোচ লোবেরা চূড়ান্ত হতাশ এ ভাবে ফিক্সচার পরিবর্তন হওয়ায়। তিনি বলেন, ‘‘আমাদের ফিক্সচারের উপর নির্ভ করে সব পরিকল্পনা করা হয়ে গিয়েছিল। সেটা ফ্লাইট হোক বা হোটেল। এই ধরণের পরিবর্তনে খেলার উপরও প্রভাব পড়বে। গোয়া দলের জন্য এটা একটা বড় ধাক্কা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement