Advertisement
২০ এপ্রিল ২০২৪
Lovlina Borgohain

Lovlina Borgohain: সংবর্ধনায় ব্যাঘাত ঘটে মনঃসংযোগে: লাভলিনা

টোকিয়ো অলিম্পিক্সের পরে বিশ্ব চ্যাম্পিয়নশিপে নেমেছিলেন লাভলিনা। যেখানে ৭০ কেজি বিভাগে কোয়ার্টার ফাইনালে তিনি বিদায় নেন।

ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ জুন ২০২২ ০৭:৪৯
Share: Save:

টোকিয়ো অলিম্পিক্সে ব্রোঞ্জ পদক নিয়ে ভারতে ফেরার পরে বিভিন্ন অনুষ্ঠান ও আমন্ত্রণে যোগ দিয়ে তাঁর অনুশীলন ও মনোনিবেশে ব্যাঘাত ঘটেছে। জানিয়ে দিলেন ভারতের মহিলা বক্সার লাভলিনা বরগোঁহাই। যে কারণে গত মাসে বিশ্ব চ্যাম্পিয়নশিপে মানসিক ভাবে পোক্ত হয়ে নামতে পারেননি তিনি। এমন কথাও জানিয়েছেন অসমেরমহিলা বক্সার।

উল্লেখ্য, টোকিয়ো অলিম্পিক্সের পরে বিশ্ব চ্যাম্পিয়নশিপে নেমেছিলেন লাভলিনা। যেখানে ৭০ কেজি বিভাগে কোয়ার্টার ফাইনালে তিনি বিদায় নেন। যে প্রসঙ্গে সাংবাদিকদের তিনি বলেছেন, ‍‘‍‘টোকিয়ো অলিম্পিক্সের পরে আমাকে নিয়ে প্রত্যাশা অনেক বেড়ে গিয়েছে। ফলে অনেক সংবর্ধনা ও আমন্ত্রণ গ্রহণ করতে হয়েছে। সেগুলোকে না বলা যায়নি। তা হলে অনেকেই ভাবতে পারেন, আমি অহঙ্কারী হয়ে পড়েছি। ফলে অনেক সময় অনুশীলন হয়নি। এতে আমার ক্ষতিই হয়েছে।’’ এ দিকে, কমনওয়েলথ গেমস বক্সিংয়ে অংশ নেওয়ার ছাড়পত্র পেয়ে গিয়েছেন বিশ্বচ্যাম্পিয়ন নিখাত জ়ারিন এবং অলিম্পিক্সে ব্রোঞ্জজয়ী লাভলিনা। আগামী মাসে বার্মিংহ্যামে কমনওয়েলথ গেমসে লড়াই করার যোগ্যতা অর্জন করেছেন নীতু সিংহ (৪৮ কেজি) ও জেসমিন লামবোরিয়াও (৬০ কেজি)।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Lovlina Borgohain Indian Boxing Team
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE