Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

শেষ ম্যাচে নেহরার ‘ফুটবল স্কিল’, ভিডিও ভাইরাল

শুধু পা দিয়ে বল আটকানোই নয়, সেই বলকে চেটো দিয়ে তুলে ফেরতও পাঠান তিনি। নেহরার দুর্দান্ত ফুট ওয়ার্কের একটি ভিডিও নিজেদের টুইটার হ্যান্ডলে পোস্

নিজস্ব প্রতিবেদন
০২ নভেম্বর ২০১৭ ১২:৩৪
Save
Something isn't right! Please refresh.
ম্যাচের ফাঁকে বিরাট কোহালির সঙ্গে আশিস নেহরা। ছবি: এএফপি।

ম্যাচের ফাঁকে বিরাট কোহালির সঙ্গে আশিস নেহরা। ছবি: এএফপি।

Popup Close

নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি২০ জিতে আশিস নেহরার বিদায়ী ম্যাচকে স্মরণীয় করে রেখেছে ভারতীয় ব্রিগেড। বিদায়ী ম্যাচে উইকেট না পেলেও নেহরার বোলিং মনে ছুঁয়ে গিয়েছে ফিরোজ শা কোটলার মাঠে উপস্থিত হাজার হাজার ক্রিকেটপ্রেমীর।

আরও পড়ুন: কোটলায় অবিশ্বাস্য ‘ফ্লাইং পাণ্ড্য’

আরও পড়ুন: বুমরার প্রশংসায় পঞ্চমুখ কপিল

Advertisement

তবে উইকেট না পেলেও নিজের শেষ ম্যাচে ফুটবল স্কিল দেখালেন ‘নেহরাজি’। ভারতের দেওয়া ২০৩ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরু থেকেই উইকেট হারিয়ে চাপে পড়ে যায় নিউজিল্যান্ড। এরই মাঝে এক কিউয়ি ব্যাটসম্যানের বাউন্ডারি বাঁচাতে গিয়ে হাতের বদলে পাএর ব্যবহার করেন নেহরা। শুধু পা দিয়ে বল আটকানোই নয় সেই বলকে চেটো দিয়ে তুলে ফেরতও পাঠান তিনি। নেহরার দুর্দান্ত ফুট ওয়ার্কের একটি ভিডিও নিজেদের টুইটার হ্যান্ডলে পোস্ট করে বিসিসিআই।' ? ;)


তবে উইকেট না পেলেও নিজের শেষ ম্যাচে ফুটবল স্কিল দেখালেন ‘নেহরাজি’। ভারতের দেওয়া ২০৩ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরু থেকেই উইকেট হারিয়ে চাপে পড়ে যায় নিউজিল্যান্ড। এরই মাঝে এক কিউয়ি ব্যাটসম্যানের বাউন্ডারি বাঁচাতে গিয়ে হাতের বদলে পাএর ব্যবহার করেন নেহরা। শুধু পা দিয়ে বল আটকানোই নয় সেই বলকে চেটো দিয়ে তুলে ফেরতও পাঠান তিনি। নেহরার দুর্দান্ত ফুট ওয়ার্কের একটি ভিডিও নিজেদের টুইটার হ্যান্ডলে পোস্ট করে বিসিসিআই।

নেহরার এ রকম ফুটওয়ার্কে স্টান্ট হয়ে যান ভারতীয় অধিনায়ক বিরাট কোহালিও। পরে করতালি দিয়ে নেহরাকে সাবাশি জানান কোহালি এবং যুজবেন্দ্র চাহাল।



Tags:
Ashish Nehra India Virat Kohli Cricketআশিস নেহরাভারতবিরাট কোহালি
Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement