Advertisement
২০ এপ্রিল ২০২৪
East Bengal

মোহনবাগানের পর এ বার ইস্টবেঙ্গলের নামেও রাস্তা হবে শিলিগুড়িতে, উন্মোচন রবিবার

শিলিগুড়ির কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামের ১০ নম্বর গেট থেকে বিভিন্ন দিকে শোভাযাত্রা করবেন ইস্টবেঙ্গল সমর্থকরা। তার পর ‘ইস্টবেঙ্গল রোড’ ফলকটি উন্মোচন করা হবে।

East Bengal road

সাজছে ‘ইস্টবেঙ্গল রোড’। —নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২৩ ২১:০১
Share: Save:

২৮ দিনের তফাত। ২ জুলাই শিলিগুড়িতে ‘মোহনবাগান অ্যাভিনিউ’য়ের উদ্বোধন হয়েছিল। ৩০ জুলাই শিলিগুড়ি পৌর নিগমের একটি রাস্তার নাম হবে ‘ইস্টবেঙ্গল রোড’। শিলিগুড়িকে ইস্টবেঙ্গলের শহর বলা যায়। সেখানে অসংখ্য লাল-হলুদ সমর্থক। সেই সমর্থকরা রবিবার বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করেছেন। তার পর শিলিগুড়ি পৌর নিগমের মেয়র গৌতম দেবের উপস্থিতিতে উদ্বোধন হবে রাস্তাটি।

শিলিগুড়ির কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামের ১০ নম্বর গেট থেকে বিভিন্ন দিকে শোভাযাত্রা করবেন ইস্টবেঙ্গল সমর্থকরা। তার পর ‘ইস্টবেঙ্গল রোড’ ফলকটি উন্মোচন করা হবে। শিলিগুড়ির মেয়র গৌতম দেব ছাড়াও থাকবেন শিলিগুড়ি পৌরনিগমের চেয়ারম্যান প্রতুল চক্রবর্তী এবং ইস্টবেঙ্গল ক্লাবের কার্যসমিতির সদস্য ও প্রাক্তন খেলোয়াড়রা। সেই অনুষ্ঠানে গৌতম দেবকে সংবর্ধিত করবে ইস্টবেঙ্গল ক্লাব ও শিলিগুড়ি ইস্টবেঙ্গল ফ্যান্স ক্লাব। প্রাক্তন খেলোয়াড়দের মধ্যে উপস্থিত থাকতে পারেন ভাস্কর গঙ্গোপাধ্যায়, মনোরঞ্জন ভট্টাচার্য, প্রশান্ত বন্দ্যোপাধ্যায়, মিহির বসু, অলোক মুখোপাধ্যায়, কৃষ্ণেন্দু রায়, অতনু ভট্টাচার্য, বিকাশ পাঁজি এবং সুমিত মুখোপাধ্যায়।

শিলিগুড়ির মহানন্দা ব্রিজ সংলগ্ন এয়ারভিউ মোড় থেকে যে রাস্তা নিরঞ্জন ঘাটের দিকে নামে, সেই রাস্তা ধরে সূর্য সেন পার্ক পর্যন্ত রাস্তার নাম রাখা হয়েছে ‘মোহনবাগান অ্যাভিনিউ।’ সেই অনুষ্ঠানে গৌতম দেব বলেছিলেন, “এর পর এখানে ইস্টবেঙ্গল লেনও হবে। ওদের কর্তাদের সঙ্গে কথা হয়েছে। তারিখ ঠিক হলেই ইস্টবেঙ্গল লেনের কাজ শুরু হবে। মোহনবাগানের পাশে ইস্টবেঙ্গল না দৌড়লে তো লড়াই জমবে না। এই লড়াই শতাব্দীপ্রাচীন লড়াই।” মেয়র ইস্টবেঙ্গলের কথা বললেও পড়শি ক্লাবকে খোঁচা মারেন মোহবাগান সচিব। দেবাশিস বলেছিলেন, ‘‘যেটা প্রথমে হয় সেটাই সবাই মনে রাখে। এর পর অনেক কিছু হবে। কিন্তু সেই সব কেউ অত মাথায় রাখবে না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

East Bengal Mohun Bagan Siliguri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE