Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Cristiano Ronaldo

এক মাস পর মাঠে ফিরেই ফাঁদে পা রোনাল্ডোর, বার বার মেজাজ হারালেন পর্তুগিজ অধিনায়ক

সৌদি আরবের সিজন কাপের ফাইনালে বৃহস্পতিবার মুখোমুখি হয়েছিল আল নাসের এবং আল হিলাল। ৯০ মিনিট মাঠে থাকলেও গোল করতে পারেননি রোনাল্ডো। তবে মেজাজ হারিয়ে নতুন বিতর্কে জড়িয়েছেন।

picture of Cristiano Ronaldo

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:১২
Share: Save:

চোট সারিয়ে এক মাস পর মাঠে ফিরলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। মাঠে নেমে তিন বার মেজাজ হারালেন আল নাসেরের ফুটবলার। বিশেষ এক জনের নাম শুনে নিজেকে আর স‌ংযত রাখতে পারেননি সিআর সেভেন।

সিজন কাপের ফাইনালে আল নাসের মুখোমুখি হয়েছিল আল হিলালের। পায়ের চোট সারিয়ে এই ম্যাচে মাঠে ফেরেন রোনাল্ডো। তাঁর চোটের জন্য চিন সফর বাতিল করেছিল আল নাসের। কয়েক দিন আগে প্রীতি ম্যাচে লিয়োনেল মেসির ইন্টার মায়ামির বিরুদ্ধেও খেলতে পারেননি। তবু মেসি তাঁর সঙ্গ ছাড়ছেন না।

রোনাল্ডোকে উত্যক্ত করার জন্য আল হিলাল সমর্থকেরা ব্যবহার করছেন মেসির নাম বা ছবি। মরসুমের প্রথম থেকে এই পন্থা নিয়েছেন আল নাসেরের অন্যতম প্রধান প্রতিপক্ষ ক্লাবের সদস্য, সমর্থকেরা। সেই ফাঁদে পা দিয়েছেন রোনাল্ডো। বৃহস্পতিবার সিজন কাপের ফাইনালেও রোনাল্ডোকে দেখে ‘মেসি, মেসি’ চিৎকার শুরু করেন তাঁরা। আর তাতে মেজাজ হারান রোনাল্ডো। পাল্টা উত্তর দেন তিনিও। তাঁকে বলতে শোনা যায়, ‘‘আমি ক্রিশ্চিয়ানো। মেসি এখানে নেই।’’ ম্যাচের মধ্যে দু’বার মেসির নাম শুনে মেজাজ হারান তিনি। খেলা শেষ হওয়ার পর আল হিলালে এক রোনাল্ডোকে নিজের ক্লাবের একটি জার্সি ছুড়ে দেন। জার্সিটি উরুসন্ধিতে ঘষে সাজঘরে চলে যান রোনাল্ডো। যে ঘটনায় তৈরি হয়েছে বিতর্ক। দুই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

গত ৩০ ডিসেম্বর আল নাসেরের হয়ে শেষ বার মাঠে নেমেছিলেন রোনাল্ডো। এক মাসের বেশি সময় পর মাঠে ফিরেও দলকে জেতাতে পারলেন না। আল হিলালের কাছে ০-২ ব্যবধানে হেরেছে আল নাসের। ৯০ মিনিট মাঠে থেকেও গোল করতে পারেননি রোনাল্ডো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo Lionel Messi Al Nassr Angry
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE