Advertisement
২০ জুলাই ২০২৪
Inter Miami

গোল পেলেন লিয়োনেল মেসি, তবু আল হিলালের বিরুদ্ধে জয় নেই ইন্টার মায়ামির

মঙ্গলবার মেসির সঙ্গে ছিলেন বার্সেলোনায় সতীর্থ লুইস সুয়ারেস-ও। ৩৪ মিনিটে তাঁর গোলেই সমতায় ফেরে ইন্টার মায়ামি। ১০ মিনিটে আলেকজান্ডার মিত্রোভিচের গোলে এগিয়ে গিয়েছিল আল হিলাল।

An image of Lionel Messi

—ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৪ ০৬:২৩
Share: Save:

তিনি গোল করলেন। কিন্তু দল জয় পেল না। প্রাক মরসুম প্রস্তুতি সফরে সৌদি আরবের আল হিলাল দলের বিরুদ্ধে ৩-৪ গোলে হেরে গেল লিয়োনেল মেসির ইন্টার মায়ামি। ম্যাচের ৫৪ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন তিনি।

মঙ্গলবার মেসির সঙ্গে ছিলেন বার্সেলোনায় সতীর্থ লুইস সুয়ারেস-ও। ৩৪ মিনিটে তাঁর গোলেই সমতায় ফেরে ইন্টার মায়ামি। ১০ মিনিটে আলেকজান্ডার মিত্রোভিচের গোলে এগিয়ে গিয়েছিল আল হিলাল। তিন মিনিটের মধ্যে ব্যবধান বাড়ান আবদুল্লা আল হামদান। বিরতির এক মিনিট আগে আল হিলালের হয়ে তৃতীয় গোল করে যান মাইকেল।

সেই জায়গা থেকে মেসি এবং দাভিদ রুইসের গোলে সমতা ফেরায় ইন্টার মায়ামি। কিন্তু ম্যাচ শেষ হওয়ার দু’মিনিট আগে ম্যালকমের গোল দুর্দান্ত জয় এনে দেয় আল হিলাল-কে।

বৃহস্পতিবার ইন্টার মায়ামি পরের ম্যাচ খেলবে আল নাসেরের বিরুদ্ধে। অর্থাৎ আবার মুখোমুখি হতে চলেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং লিয়ো মেসি। তা নিয়ে ফুটবলপ্রেমীদের মধ্যে উন্মাদনা তৈরি হয়েছে। আল নাসের সমর্থকেরা সমাজমাধ্যমে লিখতে শুরু করেছেন, ‘‘মেসিদের দলকে চূর্ণ করার জন্য তৈরি আমাদের নায়ক। মাঠে নামার পরেই প্রমাণ হয়ে যাবে, বিশ্বের সেরা ফুটবলার কে। রোনাল্ডোর কাছে হার মানতে হবে মেসিকে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Inter Miami Al Hilal Saudi Arab Lionel Messi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE