Advertisement
১৯ মে ২০২৪
Amitabh Bachchan

মেসি-রোনাল্ডোর মাঝে অমিতাভ! ফুটবল-বলিউড মিলেমিশে একাকার সৌদির মাঠে

খেলা শুরু হওয়ার আগে হঠাৎই দেখা যায়, সৌদির আধিকারিকদের সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন অমিতাভ। মাঠে নামেন তিনি। মাঠে তখন লাইন দিয়ে দাঁড়িয়ে পড়েছেন প্যারিস সঁ জরমঁ ও রিয়াধ অলস্টারের ফুটবলাররা।

মেসি এবং রোনাল্ডোর সঙ্গে করমর্দন অমিতাভ বচ্চনের।

মেসি এবং রোনাল্ডোর সঙ্গে করমর্দন অমিতাভ বচ্চনের। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২৩ ০০:১৩
Share: Save:

সৌদি আরবের মাটিতে লিয়োনেল মেসি বনাম ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর খেলা দেখার অপেক্ষায় যাঁরা বসেছিলেন তাঁরা খেলা শুরুর আগেই পেলেন এক চমৎকার চমক। খেলা শুরুর আগেই অমিতাভ বচ্চনের দেখা পেলেন তাঁরা। সৌদির মাঠে ফুটবল-বলিউড মিলেমিশে একাকার হয়ে গেল।

খেলা শুরু হওয়ার আগে হঠাৎই দেখা যায়, সৌদির আধিকারিকদের সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন অমিতাভ। কালো প্যান্ট, ঘিয়ে ব্লেজার পরেছিলেন তিনি। সৌদির আধিকারিকদের সঙ্গে মাঠে নামেন তিনি। মাঠে তখন লাইন দিয়ে দাঁড়িয়ে পড়েছেন প্যারিস সঁ জরমঁ ও রিয়াধ অলস্টারের ফুটবলাররা। তাঁদের সঙ্গে হাত মেলান অমিতাভ। মেসি ও রোনাল্ডোর সঙ্গে হাত মেলানোর সময় তাঁকে একটু বেশিই উত্তেজিত বলে মনে হচ্ছিল। মেসি-রোনাল্ডো বাদে কিলিয়ান এমবাপে ও নেমারের সঙ্গেও হাত মিলিয়েছেন অমিতাভ। শেষে সবার সঙ্গে ছবিও তোলেন তিনি।

সৌদির মাঠে রোনাল্ডোদের সঙ্গে অমিতাভ। খেলা শুরুর আগে করলেন সৌজন্য সাক্ষাৎ।

সৌদির মাঠে রোনাল্ডোদের সঙ্গে অমিতাভ। খেলা শুরুর আগে করলেন সৌজন্য সাক্ষাৎ। ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

অমিতাভের ফুটবল প্রীতি সবার জানা। অনেক বার জানিয়েছেন, প্রিমিয়ার লিগ ক্লাব চেলসির সমর্থক তিনি। ফুটবলের টানে এ বার সোজা সৌদি আরবে উড়ে গেলেন অমিতাভ। দেখা করলেন বিশ্ব ফুটবলের সেরা ফুটবলারদের সঙ্গে।

সৌদির ক্লাব আল নাসেরে যোগ দেওয়ার পরে এই প্রথম মাঠে নামলেন রোনাল্ডো। সৌদির দুই ক্লাব আল নাসের ও আল হিলালা মিলে তৈরি হয়েছে রিয়াধ অলস্টার। তাদের সঙ্গে খেলতে এসেছে পিএসজি। বিশ্বকাপের পরে আবার মাঠে একসঙ্গে দেখা যাচ্ছে মেসি-রোনাল্ডোকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE