Advertisement
০২ মে ২০২৪
Cristiano Ronaldo

রোনাল্ডোর আগমনে রোজ ২ ঘণ্টা বন্ধ থাকবে সৌদির পার্ক! কেন?

সৌদি আরবের ক্লাব আল নাসেরে যোগ দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তিনি যাওয়ার পরেই সৌদির একটি পার্ক রোজ ২ ঘণ্টা করে বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কেন?

সৌদি আরবের ক্লাব আল নাসেরে যোগ দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এখনও অবশ্য ক্লাবের হয়ে অভিষেক হয়নি তাঁর।

সৌদি আরবের ক্লাব আল নাসেরে যোগ দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এখনও অবশ্য ক্লাবের হয়ে অভিষেক হয়নি তাঁর। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৩ ২১:১৭
Share: Save:

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও তাঁর পরিবারের বিনোদনের জন্য বিশেষ ব্যবস্থা করেছে সৌদি আরব। রিয়াধের একটি বিনোদন পার্ক রোজ ২ ঘণ্টা ধরে বরাদ্দ রাখা হয়েছে রোনাল্ডোর পরিবারের জন্য। সেই সময় তাঁরা বাদে বাকি কেউ সেই পার্কে ঢুকতে পারবেন না।

ইতিমধ্যেই সেই পার্কে সপরিবার গিয়েছেন রোনাল্ডো। অনেক মজা করেছেন। তার ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রকাশ করেছেন জর্জিনা। সেখানে দুই ছেলে ও দুই মেয়েকে নিয়ে আমোদ করতে দেখা গিয়েছে রোনাল্ডো ও জর্জিনাকে।

রোনাল্ডো সৌদির ক্লাব আল নাসেরে যোগ দেওয়ার পর থেকেই খবরের শিরোনামে। সে দেশে পা দিয়েই সৌদির নিয়ম ভেঙেছেন সিআর৭। সেখানে তাঁর সঙ্গে গিয়েছেন বান্ধবী জর্জিনাও। একসঙ্গে থাকছেন তাঁরা। কিন্তু সৌদির আইন অনুযায়ী, বিয়ে না করে যুগলে একসঙ্গে থাকতে পারেন না। সে রকম করলে কড়া শাস্তি দেওয়া হয়। কিন্তু রোনাল্ডোকে বিশেষ অনুমতি দেওয়া হয়েছে। এ বার রোনাল্ডোর জন্য বিনোদনের বিশেষ ব্যবস্থা করল সে দেশ।

আল নাসেরে সই করার পরে বৃহস্পতিবার প্রথম খেলতে নামবেন রোনাল্ডো। আর প্রথম ম্যাচেই তাঁর মুখোমুখি লিয়োনেল মেসি। প্যারিস সঁ জরমঁ খেলবে আল নাসের এবং আল হিলালের মিলিত একটি দলের বিরুদ্ধে। রিয়াধের কিং ফাহদ স্টেডিয়ামে মুখোমুখি হবেন মেসি এবং রোনাল্ডো। আল নাসের দলের অধিনায়ক করা হয়েছে রোনাল্ডোকে। তিনি বৃহস্পতিবার সম্মিলিত একাদশেরও অধিনায়ক হবেন। আল নাসের দলের হয়ে এখনও খেলতে নামেননি রোনাল্ডো। তার আগেই এই সম্মিলিত একাদশের হয়ে খেলে ফেলবেন তিনি। আল নাসেরের হয়ে রবিবার অভিষেক হতে পারে রোনাল্ডোর। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে থাকার সময় দু’ম্যাচের জন্য নির্বাসিত করা হয়েছিল রোনাল্ডোকে। আল নাসেরে এসে সেই কারণে প্রথম দু’টি ম্যাচ খেলতে পারেননি তিনি।

অন্য দিকে বিশ্বকাপ জিতে ছুটি কাটিয়ে পিএসজি-তে যোগ দিয়েছেন মেসি। প্যারিসের ক্লাবের হয়ে ম্যাচও খেলেছেন তিনি। মেসির বিশ্বকাপ জয়ের স্বপ্নও পূরণ হয়ে গিয়েছে। তিনি নিজেই জানিয়েছিলেন যে, এটাই তাঁর শেষ বিশ্বকাপ। যদিও আর্জেন্টিনার হয়ে আরও কিছু ম্যাচ খেলতে চান তিনি। বিশ্বকাপে ৭টি গোল করেন মেসি। এর পর আর্জেন্টিনা ফিরে ছুটি কাটান মেসি। দু’সপ্তাহের জন্য ক্লাবের থেকে ছুটি নিয়েছিলেন তিনি। দলে ফিরে দু’টি ম্যাচ খেলেছেন মেসি। এ বার সকলের চোখ আরও এক বার মেসি বনাম রোনাল্ডো লড়াই দেখার জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo Al Nassr Saudi Arabia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE