Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ নভেম্বর ২০২১ ই-পেপার

Manchester United: রোনাল্ডোর ম্যাঞ্চেস্টারে কোচ পরিবর্তন! সোলসারকে সরিয়ে কাকে আনার ভাবনা?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৫ অক্টোবর ২০২১ ২১:৫০
লিভারপুলের কাছে পাঁচ গোলে হেরেছিলেন রোনাল্ডোরা।

লিভারপুলের কাছে পাঁচ গোলে হেরেছিলেন রোনাল্ডোরা।
ছবি: রয়টার্স

লিভারপুলের বিরুদ্ধে পাঁচ গোল হজম করে চাকরি হারাতে পারেন ওয়ে গুন্নার সোলসার। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের পরবর্তী কোচ নিয়েও শুরু হয়ে গেল আলোচনা। সোলসারের বিরুদ্ধে একাধিক ফুটবলার আপত্তি তুলেছে বলেও জানিয়েছে এক আন্তর্জাতিক সংবাদআমধ্যম।

৪৮ বছরে সোলসার ম্যাঞ্চেস্টারের প্রাক্তনী। এই মরসুমে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো সই করার পর মনে করা হয়েছিল পুরনো ছন্দে দেখা যাবে ম্যাঞ্চেস্টারকে। কিন্তু এই মুহূর্তে ইংলিশ প্রিমিয়ার লিগে সাত নম্বরে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। এমন অবস্থায় সোলসারকে নিয়ে খুশি নন সমর্থকরাও। লিভারপুলের বিরুদ্ধে ০-৫ গোলে হারায় যেন সেই আগুনেই ঘি পড়ল।

লিগের শেষ চারটি ম্যাচ থেকে মাত্র এক পয়েন্ট পেয়েছে ম্যাঞ্চেস্টার। হারতে হয়েছে লেস্টার সিটি, অ্যাস্টন ভিলার মতো কম শক্তিশালী দলগুলির কাছেও। দলের ফুটবলাররাও সোলসারকে নিয়ে খুশি না থাকায়, কোচ পরিবর্তন নিয়ে আলোচনা হতে পারে বলেই মনে করা হচ্ছে।

Advertisement

সোলসারকে সরিয়ে দেওয়া হলে, তাঁর পরিবর্তে আসতে পারেন চেলসির প্রাক্তন কোচ অ্যান্তনিয় কন্তে। চেলসিকে প্রিমিয়ার লিগ (২০১৬-১৭) জেতানো কন্তে এই মুহূর্তে কোনও ক্লাবের সঙ্গে যুক্ত নন। এই বছর ইন্টার মিলানকে সেরি এ জিতিয়ে দায়িত্ব ছেড়েছেন তিনি। ম্যাঞ্চেস্টারের পক্ষ থেকে এখনও অবধি কোনও প্রস্তাব যদিও দেওয়া হয়নি কন্তেকে।

আরও পড়ুন

Advertisement