Advertisement
০৪ মে ২০২৪
Sourav Ganguly

IPL: আইপিএল-এ নতুন দু’টি দল আসায় কী সুবিধা হবে, বললেন সৌরভ

বাড়ছে আইপিএল-এর পরিধি। পরের বছর থেকে আটের বদলে দশ দলের হতে চলেছে এই প্রতিযোগিতা। নতুন দুই দল আসায় খুশি বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়।

সৌরভ গঙ্গোপাধ্যায়।

সৌরভ গঙ্গোপাধ্যায়। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২১ ২১:৩১
Share: Save:

বাড়ছে আইপিএল-এর পরিধি। পরের বছর থেকে আটের বদলে দশ দলের হতে চলেছে এই প্রতিযোগিতা। নতুন দুই দল আসায় খুশি বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। রবিবার দুবাইয়ের অভিজাত হোটেলে দরপত্র খোলার অনুষ্ঠানে হাজির ছিলেন তিনিও। দুই নতুন সংস্থাকে শুভেচ্ছা জানিয়েছেন সৌরভ। পাশাপাশি জানিয়েছেন, তরুণ ক্রিকেটারদের জন্য নতুন দিগন্ত খুলে দেবে এই দুই দলের প্রবেশ।

বিসিসিআই-এর বিবৃতিতে সৌরভ বলেছেন, “পরের মরসুমের আইপিএল-এ দু’টি নতুন দলকে স্বাগত জানাতে পেরে আমরা গর্বিত। লখনউ এবং আমদাবাদের মতো দু’টি নতুন শহরে আইপিএল পৌঁছে যাবে। নতুন দু’টি দল আসায় আমাদের দেশের ঘরোয়া ক্রিকেটাররা আন্তর্জাতিক মঞ্চে নিজেদের প্রমাণ করার সুযোগ পাবে। এতে ওদের আরও লাভ হবে।”

পাশাপাশি সৌরভ আরও একটি ব্যাপারে উচ্ছ্বসিত। বলেছেন, “এ বার ভারতের বাইরে থেকেও অনেক সংস্থা দল কিনতে আগ্রহী হয়েছে। খেলাধুলোর মঞ্চ হিসেবে গোটা বিশ্বের কাছে আইপিএল-এর গ্রহণযোগ্যতা এতে আরও বেড়ে গিয়েছে। ক্রিকেটকে গোটা বিশ্বে ছড়িয়ে দেওয়ার জন্য আইপিএল একটা দারুণ মঞ্চ হিসেবে কাজ করছে। তাই পরের বছরের আইপিএল-এর জন্য আমি মুখিয়ে রয়েছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sourav Ganguly IPL Ahmedabad Domestic Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE