Advertisement
১১ মে ২০২৪
Champions League

পিএসজির ড্র, রিয়াল-ত্রাতা রুডিগার

শেষ দিকে জয়ের জন্য মরিয়া হয়ে পড়েছিলেন নেমার দা সিলভা স্যান্টোস জুনিয়ররা। অফসাইডের কারণে এমবাপের আরও একটি গোল বাতিল হয়ে যায়৮৪ মিনিটে।

বল দখলের লড়াইয়ে এনকুনকু এবং রুডিগার।

বল দখলের লড়াইয়ে এনকুনকু এবং রুডিগার। ছবি রয়টার্স।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২২ ০৭:০৪
Share: Save:

পায়ের চোটে তিনি নিজেকে সরিয়ে নিয়েছিলেন। মঙ্গলবার স্ত্রী আন্তোনেল্লাকে নিয়ে দলের ড্র দেখলেন লিয়োনেল মেসি। ঘরের মাঠে প্যারিস সঁ জরমঁ ১-১ ম্যাচ শেষ করে বেনফিকার সঙ্গে। ৩৯ মিনিটে পেনাল্টি থেকে গোল করে পিএসজিকে এগিয়ে দিয়েছিলেন কিলিয়ান এমবাপে। ৬২ মিনিটে পেনাল্টি থেকে ম্যাচে সমতা ফেরান জোয়াও মারিয়ো। শেষ দিকে জয়ের জন্য মরিয়া হয়ে পড়েছিলেন নেমার দা সিলভা স্যান্টোস জুনিয়ররা। অফসাইডের কারণে এমবাপের আরও একটি গোল বাতিল হয়ে যায়৮৪ মিনিটে।

এমবাপেদের ড্রয়ের রাতে একই ফল গতবারের চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদেরও। অ্যাওয়ে ম্যাচে করিম বেঞ্জেমা ১-১ ড্র করেন শাখতার দনেস্কের বিরুদ্ধে। ম্যাচের ৪৬ মিনিটে গোল করে যান জ়ুবকোভ। সংযুক্ত সময়ে ম্যাচে সমতা ফেরান আন্তোনিয়ো রুডিগার। সান সিরোতে চমক দিয়েছে চেলসি। তারা ফিরতি সাক্ষাতেও ২-০ গোলে হারিয়েছে এসি মিলানকে। গোল করেন জর্জিনহো এবং আবুমেয়ং। এফসি কোপেনহাগেনের সঙ্গে গোলশূন্য ড্র করেছে ম্যাঞ্চেস্টার সিটি। মাক্কাবি হাইফা ২-০ গোলে হারিয়ে দিয়েছে জুভেন্টাসকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Champions League France Ligue 1 real madrid PSG
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE