Advertisement
০৮ মে ২০২৪
ATK Mohun Bagan

ATK Mohun Bagan: মিনি ডার্বিতে জয়ী এটিকে মোহনবাগান, জোড়া গোল কাউকোর

নৈহাটিতে প্রদর্শনী ম্যাচ খেলতে নেমেছিল দুই দল। শেষ মুহূর্তে জনি কাউকোর গোলে জিতে গেল সবুজ-মেরুন।

সতীর্থদের সঙ্গে উচ্ছ্বাস কাউকোর।

সতীর্থদের সঙ্গে উচ্ছ্বাস কাউকোর। ছবি টুইটার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২২ ২০:৫৮
Share: Save:

মরসুমের প্রথম মিনি ডার্বিতে জিতল এটিকে মোহনবাগান। নৈহাটিতে প্রদর্শনী ম্যাচে মহমেডান স্পোর্টিংকে ২-১ ব্যবধানে হারিয়ে দিল তারা। জোড়া গোল করলেন জনি কাউকো। মহমেডানের একমাত্র গোল অভিষেক হালদারের। দুই দলই প্রস্তুতি ম্যাচের অংশ হিসাবে খেলায় অংশ নিয়েছে। দুই প্রধানের ম্যাচ নিয়ে আগ্রহও ছিল তুঙ্গে।

প্রথমার্ধে আক্রমণ বেশি ছিল মহমেডানেরই। নতুন বিদেশি ওউসমানে এনদিয়ায়ে এবং নুরুদ্দিনকে নিয়ে শুরু করে সাদা-কালো ব্রিগেড। আক্রমণের ফসলও তুলে নেয় তারা। ৪০ মিনিটের মাথায় বক্সের মধ্যে ফেলে দেওয়া হয় শেখ ফৈয়াজকে। পেনাল্টি থেকে মহমেডানকে এগিয়ে দেন অভিষেক। প্রথমার্ধে আরও বেশ কিছু সুযোগ এসেছিল মহমেডানের। সেগুলি নষ্ট না করলে ব্যবধান আরও বাড়তে পারত।

দ্বিতীয়ার্ধে এটিকে মোহনবাগান ম্যাচে ফেরে। ৬৮ মিনিটে ফারদিন আলি মোল্লাকে বক্সের মধ্যে ফাউল করা হয়। জনি কাউকো পেনাল্টি থেকে সমতা ফেরান। একটা সময় মনে হচ্ছিল ম্যাচ ড্র হবে। শেষ মুহূর্তে ফ্রিকিক থেকে গোল করে সবুজ-মেরুনকে জিতিয়ে দেন জনি কাউকো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ATK Mohun Bagan Mohammedan Sporting Club Joni Kauko
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE