Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Juan Ferrando

ATK Mohun Bagan: শুক্রবার আচমকাই মোহনবাগান ক্লাবে হাজির সবুজ-মেরুন কোচ ফেরান্দো, ঘুরে দেখলেন জিম, মাঠ

সবার অলক্ষ্যেই মোহনবাগান ক্লাবে এসে ঘুরে গেলেন কোচ জুয়ান ফেরান্দো। শুক্রবার সকালে আচমকাই সবুজ-মেরুন ক্লাবে চলে আসেন তিনি।

সবুজ-মেরুন তাঁবুতে ফেরান্দো

সবুজ-মেরুন তাঁবুতে ফেরান্দো নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২২ ২০:৫৬
Share: Save:

সবার অলক্ষ্যেই মোহনবাগান ক্লাবে এসে ঘুরে গেলেন কোচ জুয়ান ফেরান্দো। শুক্রবার সকালে আচমকাই সবুজ-মেরুন ক্লাবে চলে আসেন তিনি। ঘুরে দেখেন মাঠ, জিমন্যাসিয়াম। আধ ঘণ্টা মতো কাটিয়ে তিনি হোটেলে ফিরে যান। ওই টুকু সময়েই হাতে গোনা কয়েক জন সমর্থক কোচকে দেখে উচ্ছ্বসিত।

এএফসি কাপের প্রাথমিক পর্বের যোগ্যতা অর্জনের ম্যাচ খেলতে এই মুহূর্তে কলকাতাতেই রয়েছে এটিকে মোহনবাগান। রোজই যুবভারতী স্টেডিয়ামের অনুশীলন মাঠে প্রস্তুতি চালাচ্ছে দল। জানা গিয়েছে, এর মাঝেই ধর্মতলায় ময়দান মার্কেটে কিছু কেনাকাটা করতে এসেছিলেন ফেরান্দো। তখনই জানতে পারেন মোহনবাগান মাঠ আর কিছুটা দূরেই। সঙ্গে সঙ্গে গাড়ি নিয়ে চলে যান সবুজ-মেরুন তাঁবুতে।

জিমে ফেরান্দো

জিমে ফেরান্দো নিজস্ব চিত্র

দুপুরে তখন কার্যত সুনসান ছিল তাঁবু। হঠাৎই ফেরান্দোকে দেখে হকচকিয়ে যান উপস্থিত লোকজন। সমর্থকরা অনেকে প্রথমে বুঝতে না পারলেও ধীরে ধীরে ভিড় বাড়তে থাকে। তাঁকে ঘিরে নিজস্বী তোলার ধুম পড়ে যায়। ফেরান্দোও হাসিমুখে তাঁদের দাবি সামলাতে থাকেন। এর পর তিনি ঘুরে দেখেন ক্লাবের মাঠ, তাঁবু এবং জিমন্যাসিয়াম। কিছুক্ষণ পরে ক্যান্টিনে গিয়ে চিকেন স্টুও খান বলে জানা গিয়েছে।

গত দু’বছর ধরে গোয়ায় আইএসএল খেলেছে এটিকে মোহনবাগান। আগের কোচ আন্তোনিয়ো লোপেজ হাবাসও কোনও দিন ক্লাবে আসেননি। কিন্তু ফেরান্দো আসায় খুশি সকলেই। কিছু দিন আগেই গোয়া থেকে মোহনবাগান তাঁবুতে জিমন্যাসিয়ামের যন্ত্রপাতি চলে এসেছে। ক’দিন পর থেকে সেখানেই জিম করবেন সবুজ-মেরুন ফুটবলাররা। তার আগে হয়তো সব কিছু ঠিক ঠাক আছে কিনা সেটাই দেখে গেলেন ফেরান্দো। তাড়া থাকায় শুক্রবার বেশি ক্ষণ থাকতে পারেননি। তবে প্রতিশ্রুতি দিয়েছেন আবার আসবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE