Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Kiyan Nassiri

ATK Mohun Bagan: কিয়ানের সঙ্গে আরও দু’বছরের চুক্তি মোহনবাগানের, খেলতে পারেন এএফসি কাপে

আইএসএলের ডার্বিতে এসসি ইস্টবেঙ্গলের বিরুদ্ধে হ্যাটট্রিক করে এটিকে মোহনবাগান সমর্থকদের নয়নের মণি হয়ে ওঠেন কিয়ান। যে কয়েকটি ম্যাচে সুযোগ পেয়েছেন ভাল খেলেছেন তিনি। কোচ জুয়ান ফেরান্দোর বেশ পছন্দের ফুটবলার তিনি।

মোহনবাগানেই থাকছেন কিয়ান

মোহনবাগানেই থাকছেন কিয়ান ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২২ ২১:০৭
Share: Save:

আইএসএলের পরে এ বার এএফসি কাপেও সবুজ-মেরুন জার্সি গায়ে দেখা যেতে পারে কিয়ান নাসিরিকে। তাঁর সঙ্গে আরও দু’বছরের চুক্তি করল এটিকে মোহনবাগান। গত মরসুমেই অভিষেক হয়েছিল কিয়ানের। এক বছরেই কোচ ও ক্লাবকর্তাদের নজর কেড়েছেন তিনি।
এটিকে মোহনবাগানের তরফে একটি বিবৃতিতে বলা হয়েছে, ‘কিয়ান নাসিরি আমাদের সঙ্গেই থাকছেন। আরও দু’বছরের চুক্তিতে সই করেছেন তিনি।’ অর্থাৎ নতুন মরসুমে ফের ২৫ নম্বর জার্সি গায়ে খেলতে দেখা যাবে জামশিদ নাসিরির পুত্রকে।

আইএসএলের ডার্বিতে এসসি ইস্টবেঙ্গলের বিরুদ্ধে হ্যাটট্রিক করে এটিকে মোহনবাগান সমর্থকদের নয়নের মণি হয়ে ওঠেন কিয়ান। যে কয়েকটি ম্যাচে সুযোগ পেয়েছেন ভাল খেলেছেন তিনি। কোচ জুয়ান ফেরান্দোর বেশ পছন্দের ফুটবলার তিনি। শুধু গোল করা নয়, গোলের সুযোগ তৈরি করার ক্ষেত্রেও বড় ভূমিকা নেন এই তরুণ ফুটবলার। ফলে কার্যকরী ফুটবলার হিসাবে তাঁকে পছন্দ করেন ফেরান্দো।

এএফসি কাপেও গোল করতে চান কিয়ান। তিনি বলেন, ‘‘আইএসএলে গোল করলেও আন্তর্জাতিক প্রতিযোগিতায় কোনও গোল নেই আমার। তাই যুবভারতীতে গোল করতে পারলে খুব ভাল লাগবে। গোল করার লক্ষ্যেই নামব।’’ তবে তাঁকে আরও উন্নতি করতে হবে বলে মনে করেন কিয়ান। তিনি বলেন, ‘‘দেশের সেরা দলের হয়ে খেলা আমার কাছে গর্বের বিষয়। নিজের খেলার আরও উন্নতি করতে হবে। যুবভারতীতে মোহনবাগান সমর্থকদের সামনে খেলার জন্য মুখিয়ে আছি। ডার্বির হ্যাটট্রিক নিয়ে এখন ভাবতে চাই না। আগামী দিনেও ভাল খেলে দলকে জেতাতে হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kiyan Nassiri ISL 2021-22 ATK Mohun Bagan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE