Advertisement
৩০ এপ্রিল ২০২৪
ATK Mohun Bagan

ATK Mohun Bagan: মোহনবাগানে সই করলেন আরও এক গোলরক্ষক, অনুশীলন করবেন স্পেনে

বিশাল কায়েথ এবং গোলরক্ষক অর্শ আনোয়ার শেখকে তিন সপ্তাহের জন্য স্পেনে পাঠাবে বিশেষ প্রশিক্ষণের জন্য। দল গোছানো চলছে সবুজ-মেরুনের।

গোলরক্ষক বিশাল কায়েথ।

গোলরক্ষক বিশাল কায়েথ। ছবি: আইএসএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২২ ১৮:১৭
Share: Save:

আইএসএলের মরসুম শুরুর আগে দল গোছাচ্ছে সবুজ-মেরুন। এটিকে মোহনবাগানে সই করলেন বিশাল কায়েথ। তিন বছরের জন্য কলকাতার ক্লাবে সই করলেন তিনি। তিন বছর চেন্নাইন এফসি-তে খেলার পরে এ বার ক্লাব বদল বিশালের। ক্লাবের পক্ষ থেকে শুক্রবার জানানো হয়েছে, বিশাল এবং গোলরক্ষক অর্শ আনোয়ার শেখকে তিন সপ্তাহের জন্য স্পেনে পাঠাবে বিশেষ প্রশিক্ষণের জন্য।

গত বছর চেন্নাইন এফসি-র হয়ে ন’টি ম্যাচ খেলে ১৪টি গোল খান ও ২১টি গোল বাঁচান বিশাল। সব মিলিয়ে পাঁচটি মরসুমে ৭০টি ম্যাচ খেলেছেন তিনি ও ১৭৩টি সেভ করেছেন। গোল খেয়েছেন ৯৮টি। হিমাচল প্রদেশ থেকে উঠে আসা এই ২৫ বছর বয়সি গোলকিপার ২০১৪-১৫ মরসুমের আগে শিলং লাজং এফসি-তে যোগ দেন। ২০১৬ হিরো আইএসএলে লোনে এফসি পুনে সিটি দলে ছিলেন। তবে সে বার কোনও ম্যাচে খেলার সুযোগ পাননি। গোলরক্ষক আনোয়ার শেখের সঙ্গে আরও তিন বছরের চুক্তি করেছে সবুজ-মেরুন।

ইতিমধ্যেই এটিকে মোহনবাগানে যোগ দিচ্ছেন পল পোগবার দাদা ফ্লোরেন্তিন। আপাতত জানা গিয়েছে, এক বছরের চুক্তিতে এটিকে মোহনবাগানে যোগ দিচ্ছেন তিনি। দাদা ভারতে খেলতে আসার সিদ্ধান্ত নেওয়ায় উচ্ছ্বসিত ভাই পল পোগবাও। সাম্প্রতিক কালে আইএসএলে এত বড় নাম খেলতে দেখা যায়নি। ধারে ভারে পোগবার মতো বিখ্যাত না হলেও ইউরোপীয় ফুটবলে চুটিয়ে খেলেছেন ৩২ বছরের এই ফুটবলার। স্পেনের ক্লাব সেল্টা ভিগোর যুব অ্যাকাডেমি থেকে কেরিয়ার শুরু করেন। সিনিয়র পর্যায়েও খেলেছেন সেল্টার হয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ATK Mohun Bagan indian super league
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE