Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Qatar World Cup 2022

কাতার বিশ্বকাপের আগেই চমক! কলকাতায় আসছেন ব্রাজিলের বিশ্বকাপজয়ী অধিনায়ক

নভেম্বরেই কলকাতায় আসছেন দু’বারের বিশ্বকাপজয়ী অধিনায়ক কাফু। কলকাতা পুলিশের একটি অনুষ্ঠানে অংশ নেবেন তিনি। একটি প্রদর্শনী ম্যাচেও খেলবেন।

নভেম্বরেই কলকাতায় আসছেন দু’বারের বিশ্বকাপজয়ী অধিনায়ক কাফু।

নভেম্বরেই কলকাতায় আসছেন দু’বারের বিশ্বকাপজয়ী অধিনায়ক কাফু। ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২২ ২২:৩৪
Share: Save:

কাতারে ফুটবল বিশ্বকাপ শুরু হওয়ার আগেই কলকাতার ফুটবলপ্রেমীদের জন্য সুখবর। সব ঠিকঠাক থাকলে ব্রাজিলের বিশ্বকাপজয়ী অধিনায়কের দেখা মিলতে পারে তার আগেই। নভেম্বরেই কলকাতায় আসছেন দু’বারের বিশ্বকাপজয়ী অধিনায়ক কাফু। কলকাতা পুলিশের একটি অনুষ্ঠানে অংশ নেবেন তিনি। একটি প্রদর্শনী ম্যাচেও খেলবেন।

ব্রাজিল শেষ বার বিশ্বকাপ জিতেছে কাফুর অধিনায়কত্বেই। ২০০২ সালে জাপান-কোরিয়া বিশ্বকাপে কাফুর নেতৃত্বে কাপ জেতেন রোনাল্ডো, রোনাল্ডিনহোরা। জানা গিয়েছে, আগামী ৪-৭ নভেম্বর, অর্থাৎ চার দিন ভারতে থাকবেন কাফু। কলকাতায় থাকাকালীন গোটা শহর ঘুরে দেখবেন এবং ফুটবলের প্রচার করবেন। খুদে ফুটবলারদের নিয়ে একটি কর্মশালাও করবেন তিনি। পাশাপাশি কলকাতা পুলিশের ফ্রেন্ডশিপ কাপের উদ্বোধন করবেন এবং একটি প্রদর্শনী ম্যাচে অংশ নেবেন। কাফুকে নিয়ে আসতে অন্যতম উদ্যোগ নিচ্ছেন ক্রীড়া সংগঠক শতদ্রু দত্ত।

কলকাতায় আসতে পেরে অত্যন্ত খুশি কাফু। বলেছেন, “কলকাতায় আসতে পারা আমার কাছে সম্মানের। কলকাতা একটা বিশেষ জায়গা এবং আমি শুনেছি যে এখানকার মানুষ ব্রাজিলের ফুটবলকে খুবই ভালবাসে। আশা করি আগামী প্রজন্মের সমর্থকদের সঙ্গে ওখানে গিয়ে দেখা হবে। যে ভালবাসা আমি ফুটবল খেলে পেয়েছি, সেটা ওখানে গিয়ে ভাগ করে নেব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE