Advertisement
২০ এপ্রিল ২০২৪
EPL

EPL: মাঠের উপরে ড্রোন, বন্ধ ম্যাচ, ফের বিতর্কে ইপিএল

ম্যাচ চলাকালীনই স্টেডিয়ামের উপরে দেখা গেল ড্রোন। তার জেরে বন্ধ করে দেওয়া হল ইংলিশ প্রিমিয়ার লিগে ব্রেন্টফোর্ড বনাম উলভারহ্যাম্পটনের ম্যাচ।

এই ড্রোন আসতেই বন্ধ ম্যাচ।

এই ড্রোন আসতেই বন্ধ ম্যাচ। ছবি রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২২ ১৬:৫৭
Share: Save:

ম্যাচ চলাকালীনই স্টেডিয়ামের উপরে দেখা গেল ড্রোন। তার জেরে বন্ধ করে দেওয়া হল ইংলিশ প্রিমিয়ার লিগে ব্রেন্টফোর্ড বনাম উলভারহ্যাম্পটনের ম্যাচ। আবারও বিতর্কে জড়াল ইপিএল।

ম্যাচের বয়স তখন ২৮ মিনিট। এমন সময়ে ব্রেন্টফোর্ড কমিউনিটি স্টেডিয়ামের উপর দিয়ে একটি ড্রোন উড়ে আসতে দেখা যায়। সঙ্গে সঙ্গে খেলা বন্ধ করে দিতে বাধ্য হন রেফারি পিটার ব্যাঙ্কস। ফুটবলারদের ড্রেসিংরুমে চলে যাওয়ার নির্দেশ দেন তিনি। প্রায় ১৬ মিনিট ম্যাচ বন্ধ থাকার পর অবশেষে শুরু হয়। ম্যাচের ফলাফল তখন গোলশূন্য ছিল।

প্রিমিয়ার লিগের নিয়ম অনুযায়ী স্টেডিয়ামের আকাশে বা আশেপাশে ড্রোন দেখা গেলে ম্যাচ তখনই বন্ধ করে দিতে হবে। ফুটবলারদের নিরাপত্তার স্বার্থেই এই সিদ্ধান্ত। কারণ সেই ড্রোন থেকে সন্ত্রাসবাদী হামলা হতে পারে। সরাসরি খেলা দেখানোর অসাধু উপায় হিসাবেও ড্রোন ব্যবহার করা হয়।

ড্রোন উড়ে আসার আগেই অবশ্য ম্যাচ বেশ কিছুক্ষণ বন্ধ ছিল। একটি বল ক্লিয়ার করতে গিয়ে ব্রেন্টফোর্ডের মাথিয়াস জানসেন এবং রিকো হেনরির মধ্যে সংঘর্ষ হয়। ম্যাচে শেষ পর্যন্ত উলভারহ্যাম্পটন ২-১ গোলে হারায় ব্রেন্টফোর্ডকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

EPL Drone
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE