Advertisement
২৪ এপ্রিল ২০২৪
East Bengal FC

এরিয়ানের কাছে আটকে গেল ইস্টবেঙ্গল, কলকাতা লিগে এখনও জয় অধরা

পুজোর আগে বৃষ্টির কারণে এই ম্যাচ পরিত্যক্ত হয়ে গিয়েছিল। সেই ম্যাচই হল শনিবার। নৈহাটি স্টেডিয়ামে ইস্টবেঙ্গল আটকে গেল এরিয়ানের কাছে।

ইস্টবেঙ্গল-এরিয়ান ম্যাচের একটি মুহূর্ত।

ইস্টবেঙ্গল-এরিয়ান ম্যাচের একটি মুহূর্ত। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২২ ১৭:২৭
Share: Save:

কলকাতা লিগের দ্বিতীয় ম্যাচেও জয় পেল না ইস্টবেঙ্গল। শনিবার নৈহাটি স্টেডিয়ামে তারা আটকে গেল এরিয়ানের কাছে। পুজোর আগে বৃষ্টির কারণে এই ম্যাচ পরিত্যক্ত হয়ে গিয়েছিল। সেই ম্যাচই হল শনিবার। তবে তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে পারল না ইস্টবেঙ্গল। কলকাতা লিগের চ্যাম্পিয়নশিপের দৌড়ে ক্রমশই পিছিয়ে পড়ছে তারা।

প্রথমার্ধে ইস্টবেঙ্গল এগিয়ে যায়। গোল করেন কেরলের সন্তোষ ট্রফি জয়ী দলের ফুটবলার জেসিন টিকে। সহকারী কোচ বিনো জর্জ কলকাতা লিগে লাল-হলুদের দায়িত্বে। তিনিই কেরলের সন্তোষ জয়ী দলের বেশ কিছু ফুটবলারকে নিয়ে এসেছেন। তাঁদেরই এক জন হলেন জেসিন। এ দিন অরক্ষিত অবস্থায় ডান দিক থেকে বল পান। বিপক্ষ গোলকিপারকে পরাস্ত করে বল জালে জড়াতে কোনও অসুবিধা হয়নি তাঁর।

তবে গোল ধরে রাখতে পারেনি ইস্টবেঙ্গল। দ্বিতীয়ার্ধের শুরুতেই এরিয়ানের অমরনাথ বাস্কে গোল করেন। মূল দল হোক বা রিজার্ভ দল, সব জায়গাতেই ইস্টবেঙ্গল রক্ষণের দুর্বল অবস্থা ক্রমশ প্রকট হচ্ছে। এরিয়ানের অরিত্র গোল করার জায়গায় পৌঁছে যান। তাঁর থেকে পাস পেয়ে গোল করেন অমরনাথ। গোল খেয়েও লাল-হলুদকে জ্বলে উঠতে দেখা গেল না। জয়ের মরিয়া প্রচেষ্টা না দেখে অবাক সমর্থকরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

East Bengal FC Aryan F.C. CFL 2022-23
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE