Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Jurgen Klopp

Champions League: জিতেও খুশি নন য়ুর্গেন

অবশ্য এটা কখনওই ভাববেন না যে, আমরা স্বপ্নের রাজ্যে পৌঁছে গিয়েছি। আর এখনই আমাদের চতুর্মুকুট জয়ের সম্ভাবনা নিয়ে যা বলা হচ্ছে তা-ও অত্যন্ত বাড়াবাড়ি।’’

কোচ য়ুর্গেন ক্লপ।

কোচ য়ুর্গেন ক্লপ। —ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২২ ০৭:২৪
Share: Save:

চ্যাম্পিয়ন্স লিগ

বেনফিকা ১ লিভারপুল ৩

অ্যাওয়ে ম্যাচে নির্মম ভাবে বেনফিকাকে ৩-১ গোলে হারিয়ে লিভারপুল মঙ্গলবার কার্যত চ্যাম্পিয়ন্স লিগ সেমিফাইনালে খেলাই নিশ্চিত করে ফেলেছে।

কিন্তু তার পরেও মহম্মদ সালাহদের কোচ য়ুর্গেন ক্লপ মনে করছেন, তাঁর দলের আরও বেশি গোলে জেতা উচিত ছিল। সঙ্গে চলতি মরসুমে তাঁদের দলের চতুর্মুকুট জয়ে সম্ভাবনা নিয়ে যা প্রচার শুরু হয়েছে, তা-ও পছন্দ করছেন না প্রাক্তন বরুসিয়া ম্যানেজার।

ম্যাচের ১৭ মিনিটে অ্যান্ড্রু রবার্টসনের কর্নারে মাথা ছুঁইয়ে গোল করেন ডিফেন্ডার ইবাহিমা কোনাতে। ৩৪ মিনিটে দ্বিতীয় গোল। গোলদাতা সেনেগালকে গত সপ্তাহে কাতার বিশ্বকাপে খেলার যোগ্যতা অর্জন করানো স্ট্রাইকার সাদিয়ো মানে।

দ্বিতীয়ার্ধের শুরুতে বেনফিকা প্রত্যাঘাতের কিছুটা হলেও চেষ্টা করেছিল। এই সময়টায় ভয়ঙ্কর হয়ে উঠেছিলেন স্ট্রাইকার ডারউইন নুনেজ়। ৪৯ মিনিটে রাফা সিলভার পাস থেকে অরক্ষিত অবস্থায় বল পেয়ে তিনি গোলও করেন। কিন্তু খেলা শেষ হওয়ার দু’মিনিট আগে লিভারপুল ৩-১ করে ফেলে। গোলদাতা লুইস দিয়াজ়। ম্যাচের পরে ক্লপ বলেছেন, ‘‘লিসবনে এসে কোনও ম্যাচ জেতা সবসময় কঠিন। তার উপরে বেনফিকা অসাধারণ লড়াই করল এই ম্যাচে। তবে আমার দলের আরও বেশি গোলে জেতা উচিত ছিল। পরে দুটো অবধারিত গোল নষ্ট হয়েছে। অবশ্য এটা কখনওই ভাববেন না যে, আমরা স্বপ্নের রাজ্যে পৌঁছে গিয়েছি। আর এখনই আমাদের চতুর্মুকুট জয়ের সম্ভাবনা নিয়ে যা বলা হচ্ছে তা-ও অত্যন্ত বাড়াবাড়ি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jurgen Klopp Liverpool Champions League
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE