Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Christian Eriksen

Christian Eriksen: জন্মদিনে ফিরলেন এরিকসেন

গত বছরের ১২ জুন ইউরোয় ফিনল্যান্ডের বিরুদ্ধে শেষ বার প্রতিযোগিতামূলক ম্যাচ খেলেছিলেন এরিকসেন। ম্যাচের মধ্যেই তিনি হৃদরোগে আক্রান্ত হন।

মাঠে ফিরলেন এরিকসেন

মাঠে ফিরলেন এরিকসেন ছবি সংগৃহীত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২২ ০৬:৩৬
Share: Save:

অবশেষে ম্যাচ খেললেন ক্রিশ্চিয়ান এরিকসেন! ২৪৭ দিন পরে। সোমবারই তিরিশ বছরে পা রাকা ডেনমার্কের মিডফিল্ডার প্রায় এক ঘণ্টা মাঠে ছিলেন ব্রেন্টফোর্ডের সঙ্গে সাউথএন্ড ইউনাইটেড ইলেভেনের ফ্রেন্ডলিতে।

গত বছরের ১২ জুন ইউরোয় ফিনল্যান্ডের বিরুদ্ধে শেষ বার প্রতিযোগিতামূলক ম্যাচ খেলেছিলেন এরিকসেন। ম্যাচের মধ্যেই তিনি হৃদরোগে আক্রান্ত হন। পরে শরীরে বসাতে হয় কৃত্রিম যন্ত্র। সংশয় সৃষ্টি হয় তাঁর ফুটবল জীবনের ভবিষ্যৎ নিয়েও। এরিকসেনের সঙ্গে চুক্তিও বাতিল করে দেয় ইন্টার মিলান। যখন তাঁর ফেরার আশা কার্যত শেষ হয়ে যাচ্ছে, তখনই প্রিমিয়ার লিগের ক্লাব ব্রেন্টফোর্ড তাঁকে ছ’মাসের চুক্তিতে দলে নিয়ে চমকে দেয়।

দুই বন্ধুর দ্বৈরথ: ইটালির সেরি আ-র দল এএস রোমায় খেলার সময়ে দু’জনে ছিলেন সতীর্থ। বসনিয়ার এডিন জ়েকো ও মিশরের মহম্মদ সালাহ আজ, বুধবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের প্রি-কোয়ার্টার ফাইনালে খেলতে নামবেন দুই ভিন্ন দলের জার্সিতে। সালাহ-ই এখন লিভারপুলের মূলশক্তি। জ়েকো খেলবেন ইন্টার মিলানের জার্সিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Christian Eriksen football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE