Advertisement
২৪ জুলাই ২০২৪
Copa America 2024

কোপা আমেরিকায় মেসিদের খেলা কি দেখা যাবে না ভারতে? ম্যাচের কয়েক ঘণ্টা আগেও চলছে জল্পনা

ভারতীয় সময় শুক্রবার ভোর থেকে শুরু কোপা আমেরিকা। আরও এক মহাদেশীয় ফুটবলের মজা নিতে তৈরি ফুটবলপ্রেমীরা। তবে টিভি বা মোবাইলে লিয়োনেল মেসি, ভিনিসিয়াসদের খেলা দেখা নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা। কেন?

football

লিয়োনেল মেসি। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ জুন ২০২৪ ১৮:৪৭
Share: Save:

ভারতীয় সময় শুক্রবার ভোর থেকে শুরু হচ্ছে কোপা আমেরিকা। ইউরো কাপের পাশাপাশি আরও এক মহাদেশীয় ফুটবলের মজা নিতে তৈরি ফুটবলপ্রেমীরা। তবে টিভি বা মোবাইলে লিয়োনেল মেসি, ভিনিসিয়াসদের খেলা ভারতে দেখা যাবে কি না তা নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা। কারণ শেষ খবর পাওয়া পর্যন্ত এ দেশে টেলিভিশন, মোবাইলে কোপা আমেরিকা দেখানোর ব্যবস্থা হয়নি।

ইউরো কাপ, বিশ্বকাপ নিয়ে ফুটবলপ্রেমীদের যতটা আগ্রহ, বাকি মহাদেশীয় খেলাগুলিকে নিয়ে ততটা আগ্রহ নেই। কিন্তু মেসি বা ভিনিসিয়াসদের খেলা কোথাও দেখানো হবে না, এটা বিশ্বাসই করতে পারছেন না অনেকে।

কিছু দিন আগে পর্যন্ত ঠিক ছিল, টিভিতে কোনও চ্যানেলে খেলা দেখানো না হলেও মোবাইলে ‘ফ্যানকোড’ অ্যাপে খেলা দেখানো হবে। তবে তার জন্য ওই অ্যাপের ‘সাবস্ক্রিপশন’ নিতে হবে। তবে সূত্রের খবর, শেষ মুহূর্তে ‘ফ্যানকোড’ কোপা দেখানোর সিদ্ধান্ত থেকে সরে এসেছে। প্রযুক্তিগত সমস্যার দোহাই দেখিয়েছে তারা।

ইউরো কাপ দেখাচ্ছে সোনি স্পোর্টস। গত বারের কোপা আমেরিকা তারা শেষ মুহূর্তে দেখানোর সিদ্ধান্ত নিয়েছিল। এ বার এখনও পর্যন্ত আনুষ্ঠানিক ভাবে কোনও বার্তা তাদের তরফে দেওয়া হয়নি। ফলে এ বারের কোপা আমেরিকা শুরু হতে আর কয়েক ঘণ্টা বাকি থাকলেও কোথায় তা দেখানো হবে তা নিয়ে কোনও খবর জানা যায়নি।

কোপা আমেরিকায় প্রথম দিনেই নামছে আর্জেন্টিনা। প্রতিপক্ষ কানাডা। ২৫ জুন ভোরে ব্রাজিল প্রথম ম্যাচ খেলবে কোস্টা রিকার বিরুদ্ধে। কিন্তু এ বার সমর্থকেরা দুই প্রিয় দলের খেলা দেখতে পাবেন কি না, তা নিয়েই চলছে জল্পনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE