Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Cristiano Ronaldo

Cristiano Ronaldo: তাঁর কি ম্যান ইউতে থাকা উচিত? ফার্গুসনের কাছে জানতে চাইলেন রোনাল্ডো

চেশায়ারে রোনাল্ডোর বাড়ি থেকে কিছুটা দূরেই ফার্গুসনের বাড়ি। জানা গিয়েছে, গত কয়েকদিনে একের পর এক বৈঠক হয়েছে রোনাল্ডো এবং ফার্গুসনের মধ্যে।

কী আলোচনা হল দু’জনের

কী আলোচনা হল দু’জনের ছবি রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২২ ১৭:২৮
Share: Save:

শনিবারই ব্রাইটনের কাছে ০-৪ ব্যবধানে বিধ্বস্ত হয়েছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। মাঠে থেকেও কিছু করতে পারেননি তিনি। নতুন কোচও জানিয়ে দিয়েছেন, সামনের মরসুমে তাঁকে দরকার নেই। এমন অবস্থায় তাঁর কী করা উচিত, তা জানতে স্যর অ্যালেক্স ফার্গুসনের শরণাপন্ন হলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তাঁর ম্যান ইউতে আর থাকা উচিত কিনা, সেটাই প্রাক্তন কোচের কাছে জানতে চেয়েছেন তিনি।

চেশায়ারে রোনাল্ডোর বাড়ি থেকে কিছুটা দূরেই ফার্গুসনের বাড়ি। জানা গিয়েছে, গত কয়েকদিনে একের পর এক বৈঠক হয়েছে রোনাল্ডো এবং ফার্গুসনের মধ্যে। কখনও ফার্গুসনের বাড়িতে এসেছেন পর্তুগিজ তারকা, আবার কখনও রোনাল্ডোর আতিথেয়তা গ্রহণ করেছেন ফার্গুসন। কিন্তু সব সাক্ষাতে চর্চার বিষয় ছিল একটাই, রোনাল্ডো কি আর লাল ম্যাঞ্চেস্টারে থাকবেন?

গত মরসুমে রোনাল্ডোকে আনার পিছনে ভূমিকা ছিল ফার্গুসনের। এই মরসুমে দলের খারাপ অবস্থা হলেও রোনাল্ডোর ২৪টি গোল রয়েছে। দু’টি হ্যাটট্রিক রয়েছে টটেনহ্যাম এবং নরউইচের বিরুদ্ধে। তবুও সমর্থকদের একাংশ চাইছেন না রোনাল্ডোকে। সামনের মরসুমে কোচ হতে চলা এরিক টেন হ্যাগও রোনাল্ডোকে দলে রাখতে ইচ্ছুক নন। রোনাল্ডোর দিকে হাত বাড়িয়েছে প্রাক্তন ক্লাব রিয়াল মাদ্রিদও।

ফার্গি অবশ্য রোনাল্ডোকে আরও কিছুদিন অপেক্ষা করতে বলেছেন। এখনই কোনও সিদ্ধান্ত নিতে বারণ করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE