Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Cristiano Ronaldo

রোনাল্ডোর জীবন তোলপাড়? বিচ্ছেদ জর্জিনার সঙ্গে? বান্ধবীকে নিয়ে বিরক্ত পর্তুগিজ তারকা

ইংল্যান্ড এবং স্পেনের একাধিক সংবাদপত্রের প্রতিবেদন অনুযায়ী, বান্ধবী জর্জিনা রদ্রিগেসের সঙ্গে রোনাল্ডোর সম্পর্ক মোটেই ভাল জায়গায় নেই। বান্ধবীকে নিয়ে রোনাল্ডো বিরক্ত হয়ে গিয়েছেন।

ronaldo and georgina

রোনাল্ডোর সঙ্গে জর্জিনার কি বিচ্ছেদ হচ্ছে? — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৩ ১৮:০১
Share: Save:

নতুন ক্লাব আল নাসেরে এমনিতেই তিনি কিছুটা সমস্যার মধ্যে রয়েছেন। এ বার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ব্যক্তিগত জীবনেও হয়তো ঝড় আসতে চলেছে। ইংল্যান্ড এবং স্পেনের একাধিক সংবাদপত্রের প্রতিবেদন অনুযায়ী, বান্ধবী জর্জিনা রদ্রিগেসের সঙ্গে রোনাল্ডোর সম্পর্ক মোটেই ভাল জায়গায় নেই। বান্ধবীকে নিয়ে রোনাল্ডো বিরক্ত হয়ে গিয়েছেন। ফলে যে কোনও দিন তাঁদের ছাড়াছাড়ি হয়ে যেতে পারে।

শোনা যাচ্ছে, জর্জিনার সাম্প্রতিক আচরণ একেবারেই পছন্দ হচ্ছে না পর্তুগিজ তারকার। ঘনিষ্ঠমহলে তিনি জানিয়েছেন, জর্জিনা ইদানীং বড্ড বেশি আত্মকেন্দ্রিক আচরণ করছেন। সব কিছুতে প্রকাশ পাচ্ছে তাঁর আমিত্ব। সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে তাঁর তথ্যচিত্র ‘আই অ্যাম জর্জিনা’। তার পরে জনপ্রিয়তা বেড়েছে রোনাল্ডোর বান্ধবীর। তাতেই তাঁর মাথা ঘুরে গিয়েছে বলে মনে করছেন রোনাল্ডো।

রোনাল্ডোর মতে, তাঁদের সম্পর্ককে টিকিয়ে রাখার জন্য এবং তাঁর খেয়াল রাখার জন্য যে প্রচেষ্টার দরকার, তা করছেন না জর্জিনা। ফলে সম্পর্কে ভাটা পড়ছে। পাশাপাশি, ইদানীং অর্থের প্রতি মোহ অত্যন্ত বেড়েছে জর্জিনার। দামী দামী জিনিসের ছবি নিয়মিত দিচ্ছেন ইনস্টাগ্রামে। শুধু রোনাল্ডো নয়, নিজের বন্ধুদের প্রতিও খারাপ আচরণ করছেন জর্জিনা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে গোপন একটি কথা ফাঁস করেছেন জর্জিনা। এক বার কেনাকাটা করতে বেরিয়ে রোনাল্ডোকে একটি বহুমূল্য ব্যাগ কিনে দেওয়ার অনুরোধ করেছিলেন। রোনাল্ডো তা প্রত্যাখ্যান করে বলেছিলেন, জর্জিনার ও রকমই একটি ব্যাগ বাড়িতে রয়েছে। জর্জিনা তখন নাকি রেগে গিয়ে বলেন, তিনি নিজের অর্থে ওই ব্যাগটি কিনে নেবেন। সেই গোপন কথা সাক্ষাৎকারে বলে দেওয়ার বিষয়টিও রোনাল্ডো ভাল ভাবে নেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo Georgina Rodriguez Al Nassr
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE