Advertisement
২৫ জুন ২০২৪
Cristiano Ronaldo

জাতীয় শিবিরে যোগ দেওয়ার আগে ছন্দে রোনাল্ডো, সৌদির লিগে দেখা গেল চেনা ঝলক

আল নাসেরের হয়ে ৯টি ম্যাচ খেলে ঘরের মাঠে প্রথম গোল করলেন রোনাল্ডো। ফ্রি কিক থেকে গোল করে পিছিয়ে থাকা আল নাসেরকে সমতায় ফেরান তিনি। পরে তাঁর দল জয়ও পেয়েছে।

picture of Cristiano Ronaldo

আল নাসেরের হয়ে চেনা ছন্দে রোনাল্ডো। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৩ ১২:০২
Share: Save:

সৌদি আরবের গোলে আবার চেনা ছন্দে দেখা গেল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে। শনিবার আভার বিরুদ্ধে ফ্রি কিক থেকে দুরন্ত গোল করলেন পর্তুগিজ তারকা। তাঁর গোলেই সমতায় ফেরে আল নাসের। ক্লাবের হয়ে ৯টি ম্যাচ খেলে ঘরের মাঠে এই প্রথম গোল পেলেন রোনাল্ডো।

সৌদি প্রো লিগে আল নাসেরকে জয়ে ফেরালেন রোনাল্ডো। শনিবারের ম্যাচে ঘরের মাঠে ৭৮ মিনিট পর্যন্ত পিছিয়ে ছিল আল নাসের। প্রথমার্ধেই গোল করে আভা। বল দখলের লড়াইয়েও পিছিয়ে ছিলেন রোনাল্ডোরা। সেই সময় বক্সের বাইরে ফ্রি কিক পায় তারা। শট মারতে এগিয়ে যান রোনাল্ডো। প্রতিপক্ষের তিন জন ফুটবলার সামনে দেওয়াল তৈরি করেছিলেন। রোনাল্ডোর শক্তিশালী শট সেই দেওয়াল ভেদ করে চলে যায়। বলের নাগাল পাননি প্রতিপক্ষ দলের গোলরক্ষকও। পোস্টের বাঁ দিকের কোণ দিয়ে বল জড়িয়ে যায় জালে। তাঁর ফ্রি কিকের ভিডিয়ো ফুটবলপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছে আল নাসের।

নিখুঁত ফ্রি কিক নেওয়ার জন্য বিখ্যাত রোনাল্ডো। ফুটবলজীবনে ফ্রি কিক থেকে অনেক গোল রয়েছে তাঁর। কিন্তু বেশ কিছু দিন ধরে তাঁকে সেরা ছন্দে দেখা যাচ্ছিল না। সৌদিতেও সে ভাবে গোল পাচ্ছিলেন না। লিগ জয়ের দৌড়ে পিছিয়ে পড়ছিল আল নাসেরও। শনিবার আবার দেখা গেল রোনাল্ডোর দক্ষতার ঝলক। তিনি ফ্রি কিক থেকে সমতা ফেরানোর ৫ মিনিট পর তালিস্কা আল নাসেরের হয়ে জয়সূচক গোল করেন। এই জয়ের ফলে পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থান ধরে রাখল আল নাসের। শীর্ষে রয়েছে তাদের প্রধান প্রতিপক্ষ আল ইত্তিহাদ।

দলকে গুরুত্বপূর্ণ জয় এনে দিয়ে ৩৮ বছরের ফুটবলার দেশে ফিরছেন। জাতীয় দলের হয়ে ২০২৪ সালের ইউরোর যোগ্যতা অর্জন পর্বের ম্যাচ খেলবেন তিনি। পর্তুগালের নতুন কোচ রোবের্তো মার্তিনেস দলে রেখেছেন রোনাল্ডোকে। ২৩ মার্চ প্রথম ম্যাচে লিচেনস্টাইন এবং লুক্সেমবার্গের বিরুদ্ধে খেলবে পর্তুগাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo Al Nassr Portugal Free Kick
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE