Advertisement
১৫ জুন ২০২৪
Cristiano Ronaldo

চার মাস পর মুখ খুললেন রোনাল্ডো, উঠে এল ম্যাঞ্চেস্টার-পর্বের তিক্ততা

কাতার বিশ্বকাপ শুরু হওয়ার আগেই ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে সম্পর্ক শেষ হয়ে গিয়েছিল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। এত দিন পর সেই সম্পর্ক নিয়ে মুখ খুললেন রোনাল্ডো।

cristiano ronaldo

পর্তুগালের ম্যাচের আগে সাংবাদিক বৈঠকে রোনাল্ডো স্বীকার করেছেন, তাঁর খারাপ সময় যাচ্ছিল। — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৩ ১৬:৫৪
Share: Save:

কাতার বিশ্বকাপ শুরু হওয়ার আগেই ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে সম্পর্ক শেষ হয়ে গিয়েছিল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। বিশ্বকাপের পরে যোগ দেন আল নাসেরে। তবে ম্যান ইউ ছাড়ার মুহূর্তটা খুব তিক্ত ছিল। মৌখিক ভাবে চুক্তি বিচ্ছেদ হয়। ক্লাব ছাড়ার চার মাস পর সেই সম্পর্ক নিয়ে মুখ খুললেন রোনাল্ডো। কথা বলতে গিয়ে কিছুটা দার্শনিকও হয়ে গেলেন তিনি।

পর্তুগালের ম্যাচের আগে সাংবাদিক বৈঠকে রোনাল্ডো স্বীকার করেছেন, তাঁর খারাপ সময় যাচ্ছিল। কিন্তু তা নিয়ে কোনও আক্ষেপ নেই। যে কোনও ফুটবলারের কাছেই এ রকম সময় যেতে পারে। রোনাল্ডো বলেছেন, “কিছু কিছু ক্ষেত্রে আপনি এমন সময়ের মধ্যে দিয়ে যান, যা দেখে বুঝতে পারবেন কে আপনার পাশে রয়েছে। আমার খারাপ ছন্দ যাচ্ছিল, এটা বলতে কোনও সমস্যা নেই। কিন্তু সেই সময় নিয়ে কোনও আক্ষেপ নেই। জীবন এগিয়ে চলে এ ভাবেই। ভাল হোক বা খারাপ, এটা আমার সামনে এগিয়ে যাওয়ার একটা প্রক্রিয়া।”

রোনাল্ডোর মুখে দার্শনিক কথাবার্তা শোনা গিয়েছে। তিনি বলেছেন, “অনেক সময় পাহাড়ের উপরে থাকলে নীচটা আপনি দেখতে পান না। এখন মানসিক ভাবে আমি অনেক বেশি প্রস্তুত এবং কোনটা ঠিক, সেটা শিখছি। গত কয়েক মাসে যে সময়ের মধ্যে দিয়ে গিয়েছি, তা আগে কখনও হয়নি। এখন মানুষ অনেক পরিণত। ওই অধ্যায় আমার কাছে শেষ।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo Manchester United Portugal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE