Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Cristiano Ronaldo

Cristiano Ronaldo: স্বপ্নপূরণ! কিন্তু রোনাল্ডোর জার্সি পেতে গিয়ে মোটা জরিমানা দিতে হল খুদে সমর্থককে

বৃহস্পতিবার ডাবলিনে আয়ারল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ ছিল পর্তুগালের। সেই ম্যাচে খেলেছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোও।

রোনাল্ডোর সঙ্গে সেই ভক্ত।

রোনাল্ডোর সঙ্গে সেই ভক্ত। ছবি রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২১ ২০:৪১
Share: Save:

পর্তুগালের বিরুদ্ধে ম্যাচ শেষ হতেই প্রিয় ফুটবলারের দিকে ছুটে গিয়েছিল সে। জড়িয়ে ধরার পাশাপাশি মিলেছিল জার্সিও। কিন্তু জার্সি পেতে গিয়ে আয়ারল্যান্ডের খুদে সমর্থককে মোটা জরিমানা দিতে হচ্ছে। জার্সির দামের থেকে যা প্রায় ১০-১২ গুণ বেশি।

বৃহস্পতিবার ডাবলিনে আয়ারল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ ছিল পর্তুগালের। সেই ম্যাচে খেলেছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোও। ১১ বছরের অ্যাডিসন হুইলান ম্যাচের পরেই নিরাপত্তারক্ষীদের বেড়া টপকে প্রিয় তারকা রোনাল্ডোর দিকে ছুটে যায়। রোনাল্ডো তাকে জড়িয়ে ধরেন এবং নিজের জার্সিও দিয়ে দেন ওই খুদে সমর্থককে। কিন্তু নিয়ম ভাঙার জন্য তাকে ৩০০০ ইউরো (ভারতীয় মুদ্রায় আড়াই লক্ষেরও বেশি) গুণতে হচ্ছে। অ্যাডিলানের বাবা খুশি মনে সেই জরিমানা দিয়ে দেবেন বলে ঘোষণা করেছেন।

এক রেডিয়ো চ্যানেলে অ্যাডিলান বলেছে, “আমি দ্বিতীয় সারিতে ছিলাম। ম্যাচের পরই প্রথম সারি টপকে এবং নিরাপত্তারক্ষীদের ঘেরাটোপ এড়িয়ে রোনাল্ডোর দিকে ছুটতে থাকি। তখন আমার পিছনে ধেয়ে আসছিল নিরাপত্তারক্ষীরা। দুই কোণ থেকেও দু’জনে আমাকে ধরতে আসছিল। কিন্তু আমি ছুটতে থাকি এবং রোনাল্ডোর নাম ধরে চেঁচাতে থাকি। রোনাল্ডো ঘুরে দাঁড়ায় এবং নিরাপত্তারক্ষীদের বলে আমাকে না ধরতে। ও আমার কাছে এসে আমাকে জড়িয়ে। আমি অবাক হয়ে কাঁদতে শুরু করেছিলাম।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo Portugal Ireland Football Fans
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE