Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪
East Bengal

ইস্টবেঙ্গলের বাতিল একাদশ! নতুন মরসুমের আগে কোন ১১ জনকে ছাড়ল লাল-হলুদ?

গত মরসুমের দল থেকে ১১ জন ফুটবলারকে ছেঁটে ফেলল ইস্টবেঙ্গল। শনিবার ক্লাবের তরফে টুইট করে একথা জানানো হয়েছে।

East Bengal

— প্রতীকী চিত্র

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শেষ আপডেট: ০৩ জুন ২০২৩ ২০:৫৩
Share: Save:

নতুন মরসুমের দলগঠন চলছে জোরকদমে। তার মাঝেই গত মরসুমের দল থেকে ১১ জন ফুটবলারকে ছেঁটে ফেলল ইস্টবেঙ্গল। শনিবার ক্লাবের তরফে টুইট করে একথা জানানো হয়েছে। গত মরসুমে ঘটা করে যাঁদের নিয়ে আসা হয়েছিল, তাঁদের কেউই থাকছেন না। বাদ পড়েছেন চার বিদেশি।

ইস্টবেঙ্গলের তরফে দেওয়া খবর অনুযায়ী, ছেড়ে দেওয়া হয়েছে জেরি লালরিনজুয়ালা, আলেক্স লিমা, কারালাম্বোস কিরিয়াকু, সেমবোই হাওকিপ, সুমিত পাসি, জেক জার্ভিস, জর্ডান ও’ডোহার্টি, শুভম সেন, নবীন কুমার, অমরজিৎ সিংহ এবং হিমাংশু জাংরাকে।

কিরিয়াকু এবং ডোহার্টিকে নেওয়ার পিছনে ছিল প্রাক্তন কোচ স্টিভন কনস্ট্যান্টাইনের মস্তিষ্ক। পরের দিকে জেক জার্ভিসকেও নিয়ে আসেন তিনি। ব্রাজিলের এলিয়ান্দ্রো গত মরসুমের শুরুর দিকে একের পর এক ম্যাচে খারাপ খেলেছিলেন। সেই সময় জার্ভিসকে সই করানো হয়। ট্রান্সফার নির্বাসনের কারণে বেশ কিছুটা দেরি হয়েছিল তাঁকে সই করাতে। জার্ভিস খুব খারাপ খেলেনি। কিন্তু তাঁকে রাখা হল না।

গত বার খারাপ খেলায় ব্যাপক সমালোচিত হয়েছিলেন সুমিত। তবু প্রতি ম্যাচে কনস্ট্যান্টাইন তাঁকে খেলাতেন। এক সময় তিনি বসিয়েও দেন কয়েকটি ম্যাচে। সেই সুমিতকে এ বার রাখা হয়নি। হিমাংশুকে বলা হয়েছিল প্রতিভাবান। কিন্তু লাল-হলুদ জার্সিতে নিজের প্রতিভা দেখাতে ব্যর্থ হন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE