Advertisement
০৬ মে ২০২৪
East Bengal

কলকাতা লিগে নিয়মরক্ষার ম্যাচে অভিষেকের ক্লাব ডায়মন্ড হারবারকে চার গোল দিল ইস্টবেঙ্গল

সোমবার কলকাতা লিগে নিজেদের মাঠে নেমেছিল ইস্টবেঙ্গল এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ক্লাব ডায়মন্ড হারবার এফসি। সেই ম্যাচে ডায়মন্ড হারবারকে ৪-১ গোলে হারাল লাল-হলুদ।

football

উচ্ছ্বসিত ইস্টবেঙ্গলের দুই ফুটবলার। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২৩ ১৮:২৫
Share: Save:

কলকাতা লিগে অনেক আগেই চ্যাম্পিয়ন হয়ে গিয়েছে মহমেডান স্পোর্টিং। ফলে বাকি দলগুলির ম্যাচ এখন নেহাতই নিয়মরক্ষার। সে রকমই একটি ম্যাচে সোমবার নিজেদের মাঠে নেমেছিল ইস্টবেঙ্গল এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ক্লাব ডায়মন্ড হারবার এফসি। সেই ম্যাচে ডায়মন্ড হারবারকে ৪-১ গোলে হারাল লাল-হলুদ।

সুপার সিক্সের তৃতীয় ম্যাচ খেলতে নেমেছিল ইস্টবেঙ্গল। ডায়মন্ড হারবারের বিরুদ্ধে শুরু থেকে অবশ্য গোলের মুখ খুলতে পারেনি। ৩৫ মিনিটে প্রথম গোল করে তারা। জেসিন টিকের একক দক্ষতায় গোল দেখে মুগ্ধ হন গ্যালারিতে থাকা লাল-হলুদ সমর্থকেরা। কিন্তু সেই গোল বেশি ক্ষণ ধরে রাখতে পারেনি ইস্টবেঙ্গল। প্রথমার্ধের অতিরিক্ত সময়ে সমতা ফেরান রাহুল পাসোয়ান।

দ্বিতীয়ার্ধে অন্য ইস্টবেঙ্গলকে পাওয়া যায়। ৪৫ মিনিট জুড়েই মাঠে ছিল লাল-হলুদের দাপট। প্রথমে ৫৪ মিনিটে মহীতোষ রায়ের একটি শট অল্পের জন্যে লক্ষ্যে ছিল না। কিন্তু এক মিনিট পরেই এগিয়ে যায় ইস্টবেঙ্গল। বক্সের মধ্যে ডায়মন্ড হারবারের ডিফেন্ডারেরা ফেলে দিয়েছিলেন রোশলকে। পেনাল্টি থেকে গোল করেন মহীতোষ।

৭৮ মিনিটে আসে তৃতীয় গোল। এ বার তুহিন দাস গোল করেন। বিপক্ষের ডিফেন্ডারদের বোকা বানিয়ে তাঁর গোলও সমর্থকদের মন জয় করে। ৮৯ মিনিটে শেষ গোল করেন অভিষেক কুঞ্জম। মাঝে এক বার ডায়মন্ড হারবারের রাহুল গোল করতে পারতেন। কিন্তু ক্রসবারে লাগে তাঁর শট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

East Bengal Diamond Harbour FC CFL 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE