Advertisement
১১ মে ২০২৪

East Bengal: বেঙ্গল মাস্টার্স কাপের জন্য দল গঠন শুরু হয়ে গেল ইস্টবেঙ্গলের

শহরের প্রাক্তন ফুটবলারদের নিয়ে আগামী মাসেই ‘বেঙ্গল মাস্টার্স কাপ’ আয়োজন করতে চলেছে আইএফএ। বিভিন্ন ক্লাবকে এই মর্মে চিঠিও পাঠানো হয়ে গিয়েছে।

দলের কোচ হিসেবে দায়িত্ব সামলাবেন প্রাক্তন ফুটবলার বিকাশ পাঁজি।

দলের কোচ হিসেবে দায়িত্ব সামলাবেন প্রাক্তন ফুটবলার বিকাশ পাঁজি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২১ ১৬:২৫
Share: Save:

শহরের প্রাক্তন ফুটবলারদের নিয়ে আগামী মাসেই ‘বেঙ্গল মাস্টার্স কাপ’ আয়োজন করতে চলেছে আইএফএ। বিভিন্ন ক্লাবকে এই মর্মে চিঠিও পাঠানো হয়ে গিয়েছে। সেই অনুযায়ী দল গঠনের প্রস্তুতিও শুরু করে দিয়েছে অনেক ক্লাব। ইস্টবেঙ্গলও মোটামুটি ইচ্ছুক ফুটবলারদের একটি তালিকা তৈরি করে ফেলেছে। আগামী কয়েক দিনের মধ্যেই চূড়ান্ত হয়ে যাবে ফুটবলারদের তালিকা।

ইস্টবেঙ্গল ক্লাবের তরফে জানা গিয়েছে, অমিত দাস, তুষার রক্ষিত, ষষ্ঠী দুলে, হাবিবুর রহমান, চন্দন দাস, সঞ্জয় মাঝি, নাসিম আখতার, অর্পণ দে, কবীর বোস, সূর্যবিকাশ চক্রবর্তী এই প্রতিযোগিতায় খেলার ব্যাপারে আগ্রহী। মোটামুটি প্রত্যেকেই ফুটবলের সঙ্গে যুক্ত রয়েছেন। ফলে কোনও প্রতিযোগিতা খেলতে অসুবিধা হবে বলে মনে করছেন না তাঁরা।

এই দলের কোচ হিসেবে দায়িত্ব সামলাবেন প্রাক্তন ফুটবলার বিকাশ পাঁজি। তিনি জানালেন, সামনের বছরের শুরু থেকেই প্রস্তুতি শুরু হবে তাঁদের। বুধবার আনন্দবাজার অনলাইনকে তিনি বলেছেন, “বিদেশে সারা বছর এ রকম প্রতিযোগিতা হয়ে থাকে। এমন উদ্যোগ এ শহরেও আয়োজন করার জন্য আইএফএ-কে ধন্যবাদ। এতে নবীন প্রজন্ম অতীতের ফুটবলারদের সামনে থেকে দেখার সুযোগ পাবে। অনেকেই এদের খেলা দেখেনি। এ বার সুযোগ রয়েছে সামনে থেকে দেখা এবং শেখার।”

বিকাশ জানালেন, প্রতিযোগিতার নিয়ম-কানুন সম্পর্কে এখনও তারা বিস্তারিত জানতে পারেননি। জানলে সেই মতো প্রস্তুতি শুরু করবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE