Advertisement
০২ মে ২০২৪
I League

I League 2021-22: অনেক ফুটবলার করোনা আক্রান্ত, দু’সপ্তাহের জন্য স্থগিত হতে পারে আই লিগ

আক্রান্তদের নিভৃতবাসে রাখা হয়েছে। প্রতিটি দলের সঙ্গে যুক্ত সবার করোনা পরীক্ষা করা হয়েছে। বুধবার বিকেলে বৈঠকে বসছে আই লিগ কমিটি।

অনুশীলনে মহামেডান ফুটবলাররা

অনুশীলনে মহামেডান ফুটবলাররা ছবি: টুইটার থেকে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২১ ১২:২৯
Share: Save:

ময়দানে এ বার করোনার হানা। আই লিগের বেশ কয়েকটি দলের ফুটবলার ও সাপোর্ট স্টাফ করোনা আক্রান্ত। তার ফলে আগামী দু’সপ্তাহের জন্য স্থগিত করা হতে পারে টুর্নামেন্ট।

চলতি মরসুমে আই লিগের সব খেলা হচ্ছে কলকাতায়। বিভিন্ন হোটেলে জৈবদুর্গে রয়েছে দলগুলি। কিন্তু তার মধ্যেই রিয়াল কাশ্মীর এফসি-র প্রায় আট ফুটবলার করোনা আক্রান্ত হয়েছেন বলে খবর। এ ছাড়া শ্রীনিধি ডেকান এফসি, আইজল এফসি-র কয়েক জন ফুটবলার আক্রান্ত হয়েছেন। মহামেডান স্পোর্টিংয়ের এক আধিকারিকও আক্রান্ত হয়েছেন বলে খবর।

এই মুহূর্তে আক্রান্তদের নিভৃতবাসে রাখা হয়েছে। প্রতিটি দলের সঙ্গে যুক্ত সবার করোনা পরীক্ষা করা হয়েছে বলে জানা গিয়েছে। দলগুলিকে অনুশীলন বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে। বুধবার বিকেলে জরুরি বৈঠকে বসছে আই লিগ কমিটি। সেখানেই লিগের ভবিষ্যৎ ঠিক করা হবে। তবে শোনা যাচ্ছে, আপাতত দু’সপ্তাহের জন্য স্থগিত করা হতে পারে লিগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

I League COVID-19 Mohammedan Sporting Club
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE