Advertisement
২২ মে ২০২৪
ISL

ISL 2021-22: এসসি ইস্টবেঙ্গলের কোচের পদ থেকে সরলেন দিয়াস, আপাতত দায়িত্বে রেনেডি সিংহ

চলতি মরসুমে আইএসএল-এ এখনও পর্যন্ত জয়ের মুখ দেখেনি এসসি ইস্টবেঙ্গল। আট ম্যাচে চার হার ও চার ড্র করে লিগ তালিকায় সবার শেষে রয়েছে লাল-হলুদ।

চাকরি গেল দিয়াসের

চাকরি গেল দিয়াসের ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২১ ১৭:৪৮
Share: Save:

জল্পনা সত্যি হল। এসসি ইস্টবেঙ্গলের কোচের পদ থেকে সরে গেলেন ম্যানুয়েল দিয়াস। সরেছেন তাঁর সহকারী অ্যাঞ্জেল গার্সিয়াও। ক্লাবের তরফে জানানো হয়েছে, আপাতত দলের কোচের দায়িত্ব সামলাবেন সহকারী কোচ রেনেডি সিংহ।

মঙ্গলবার ক্লাবের তরফে বিবৃতিতে জানানো হয়েছে, দিয়াস ও গার্সিয়া ব্যক্তিগত কারণে ক্লাবের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছেন। ভারতের প্রাক্তন অধিনায়ক তথা ক্লাবের সহকারী কোচ রেনেডি অন্তর্বর্তী কোচের দায়িত্ব সামলাবেন।

এসসি ইস্টবেঙ্গলের সিইও শিবাজি সমাদ্দার বলেন, ‘‘চলতি মরসুমে ক্লাবের প্রতি দিয়াস ও গার্সিয়ার অবদানের জন্য ধন্যবাদ। আশা করি আগামী দিনেও তাঁরা নিজেদের কাজে সাফল্য পাবেন।’’ আগামী ৪ জানুয়ারি বেঙ্গালুরু এফসি-র বিরুদ্ধে খেলতে নামবে ইস্টবেঙ্গল।

চলতি মরসুমে আইএসএল-এ এখনও পর্যন্ত জয়ের মুখ দেখেনি এসসি ইস্টবেঙ্গল। আট ম্যাচে চার হার ও চার ড্র করে লিগ তালিকায় সবার শেষে রয়েছে লাল-হলুদ। দলের এই খারাপ পারফরম্যান্সের জন্য ম্যানেজমেন্টের সঙ্গে সঙ্গে কোচের দিকেও আঙুল তুলেছেন সমর্থকরা। ম্যানেজমেন্টের সঙ্গে দিয়াসের সম্পর্কও খুব খারাপ পর্যায়ে চলে গিয়েছিল বলে ক্লাব সূত্রে খবর।

কয়েক দিন আগেই কোচ বদল হয়েছে এটিকে মোহনবাগানের। আন্তোনিও হাবাসের জায়গায় কোচ হিসেবে এসেছেন জুয়ান ফেরান্দো। এ বার কোচ বদল হল পড়শি ক্লাব এসসি ইস্টবেঙ্গলের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ISL ATK Mohun Bagan SC East Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE