Advertisement
২০ এপ্রিল ২০২৪
East Bengal

লক্ষ্য দল গঠন, পরিকাঠামোর উন্নয়ন, আর্থিক সাহায্য চেয়ে সমর্থকদের দ্বারস্থ ইস্টবেঙ্গল

ক্লাবের সমর্থকদের দ্বারস্থ হল ইস্টবেঙ্গল। এ বার থেকে সমর্থকেরা ক্লাবকে সাহায্য করতে চাইলে সরাসরি একটি ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা পাঠাতে পারবেন।

East Bengal

ক্লাবের তরফে সিদ্ধান্ত নেওয়া হয়েছে একটি অ্যাকাউন্ট তৈরি করে ফান্ড জড়ো করার। — ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শেষ আপডেট: ১৭ মে ২০২৩ ২২:১৩
Share: Save:

নতুন মরসুমের জন্য জোর কদমে দলগঠন চলছে ইস্টবেঙ্গলের। ইতিমধ্যেই দুই বিদেশিকে চূড়ান্ত করে ফেলেছে ইস্টবেঙ্গল। আগের মরসুমের এক বিদেশিও দলে থাকছেন। এর মধ্যে দল তৈরির জন্য সমর্থকদের দ্বারস্থ হল ইস্টবেঙ্গল। এ বার থেকে সমর্থকেরা ক্লাবকে সাহায্য করতে চাইলে সরাসরি একটি ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা পাঠাতে পারবেন। সেই টাকা দলগঠন ছাড়াও পরিকাঠামো এবং যুব দলের উন্নতিতে কাজে লাগানো হবে।

বুধবার ক্লাবের সহ-সভাপতি শান্তিরঞ্জন দাশগুপ্ত এক বিবৃতির মাধ্যমে জানিয়েছেন, অতিমারির পর থেকে লাল-হলুদকে অনেক সমস্যার মধ্যে পড়তে হয়েছে। তার মধ্যে পরিকাঠামোগত উন্নয়ন করে তোলার চেষ্টা হয়েছে। অনেক দিন ধরেই তাঁরা সমাজমাধ্যম এবং সামনা-সামনি অনেক সমর্থকের থেকে প্রস্তাব পাচ্ছিলেন, কেন বিদেশি ক্লাবগুলির মতো ইস্টবেঙ্গলেও ‘ক্রাউডফান্ডিং’ করা হচ্ছে না। শিলিগুড়িতে রাস্তা উদ্বোধনের সময়েও এই প্রশ্নের সম্মুখীন হতে হয়েছিল কর্তাদের।

সে কারণেই ক্লাবের তরফে সিদ্ধান্ত নেওয়া হয়েছে একটি অ্যাকাউন্ট তৈরি করে ফান্ড তৈরি করার। যাঁর যে রকম সামর্থ্য, সেই অনুযায়ী সেই অ্যাকাউন্টে টাকা পাঠাতে পারেন। অর্থদাতাদের ক্লাবের তরফে শংসাপত্র দেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

East Bengal Crowdfunding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE