Advertisement
২৫ এপ্রিল ২০২৪
East Bengal

East Bengal: ইস্টবেঙ্গলের সঙ্গে সই কবে? জানাল ইমামি

দীর্ঘ দিন ধরেই ইমামির নাম শোনা যাচ্ছিল ইস্টবেঙ্গলের বিনিয়োগকারী সংস্থা হিসাবে। কিন্তু সই কবে হবে তা পরিষ্কার হচ্ছিল না।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২২ ২৩:০৯
Share: Save:

বিনিয়োগকারী সংস্থা ইমামির সঙ্গে কবে সই করবে ইস্টবেঙ্গল? এই প্রশ্নের উত্তরই খুঁজছিলেন লাল-হলুদ সমর্থকরা। ইমামির তরফে জানানো হয়েছে ২ অগস্ট সই করবে তারা।

প্রায় দু’মাস আগে নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছিলেন যে, ইস্টবেঙ্গলের বিনিয়োগকারী সংস্থা হবে ইমামি। কিন্তু এখনও পর্যন্ত সই হয়নি তাদের। যত দিন যাচ্ছিল, তত সমর্থকদের আশঙ্কা বাড়ছিল। চুক্তি সই না হলে ফুটবলার নেওয়া নিয়েও দুশ্চিন্তা ছিল। ইতিমধ্যেই লাল-হলুদ কোচ হিসাবে স্টিফেন কনস্টানটাইনের নাম শোনা যাচ্ছে। মঙ্গলবার ইমামির তরফে জানানো হয়, আগামী মঙ্গলবার ২ অগস্ট চুক্তি সই করবে তারা।

কনস্টানটাইনকে আইএসএলে কোচ করা হবে বলে জানা গিয়েছে। কলকাতা লিগের জন্য বিনো জর্জকে সই করানো হবে। বুধবার তিনি শহরে আসবেন বলে জানা গিয়েছে। এর মাঝে চুক্তি সইয়ের খবর ইস্টবেঙ্গল সমর্থকদের যে স্বস্তি দেবে তা বলাই যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

East Bengal Emami Group Stephen Constantine
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE